Kolkata: করোনায় আক্রান্ত শ্রীকান্ত, মনোময়, আকৃতি ও মিকা; সারেগামাপা-র শ্যুটিং নিয়ে উদ্বেগ
মিকা সিং, আকৃতি কক্কর, মনোময় ও শ্রীকান্ত আচার্য (Picture Credits: Instagram, Facebook)

কলকাতা, ২৫ অক্টোবর: সারেগামাপা-র (Sa Re Ga Ma Pa) শ্যুটিং ফ্লোরে করোনার (COVID-19) থাবা। করোনায় আক্রান্ত শোয়ের চার বিচারক, শ্রীকান্ত আচার্য, মনোময়, আকৃতি কক্কর ও মিকা সিং। বাকি দুই বিচারক রাঘব চ্যাটার্জি এবং ইমন চক্রবর্তীর হালকা জ্বর রয়েছে। এক সঙ্গে সকলেই আক্রান্ত হয়েছেন করোনাতে। গত বুধবার তাঁদের করোনা রিপোর্ট পজিটিভ আসে। তবে সুস্থ রয়েছেন শোয়ের আরেক সঞ্চালক জয় সরকার এবং সঞ্চালক আবির চ্যাটার্জি।

এই ঘটনার পর নভেম্বর মাসের শুটিং কীভাবে হবে তা নিয়ে জল্পনা চলছে। কয়েকদিন আগেই শুরু হয়েছে সা রে গা মা পা-র নতুন সিজন। বাংলা টেলিভিশনের সবচেয়ে জনপ্রিয় রিয়্যালিটি শো-গুলির সা রে গা মা পা। তবে শো চালিয়ে যাওয়া নিয়ে চিন্তায় পড়েছে চ্যানেল কর্তৃপক্ষ। প্রথমেই শ্রীকান্ত আচার্যের হালকা উপসর্গ দেখা গিয়েছিল। তারপরই তিনি পরীক্ষা করান এবং তাঁর করোনা পজিটিভ আসে। এর পরই মনোময় ভট্টাচার্যের করোনার উপসর্গ দেখা যায়। শ্রীকান্ত আচার্য ও মনোময় ভট্টাচার্য দুজনেই হোম আইসোলেশনে রয়েছেন। এদিন মিকা ও আকৃতিকেও হোম কোয়ারেন্টাইনে পাঠানো হয়েছে। আরও পড়ুন, ডিডিএলজে-র ২৫ বছর! ডিজিটাল সেলিব্রেশনে 'রাজ-সিমরান'

যারা যারা এই বিচারকদের সংস্পর্শে এসেছেন সকলেরই টেস্ট করা হচ্ছে। করোনা যেন টলিউডে জাঁকিয়ে বসছে। করোনা বলিউডেও থাবা বসিয়েছে। তবে এভাবে একের পর সব কজন বিচারক একসঙ্গে আক্রান্ত হওয়ায় কিভাবে চলবে এই শো? চিন্তায় সকলে। আনলক পর্ব হালকা হতেই অনুমতি দেওয়া হয়েছিল টলিপাড়ায় সব শ্যুটিং শুরু করার।