DDLJ Turns 25: ডিডিএলজে-র ২৫ বছর! ডিজিটাল সেলিব্রেশনে 'রাজ-সিমরান'
Shah Rukh Khan and Kajol in DDLJ (Photo Credits: Twitter)

৯০-র দশকের কাছে 'দিলওয়ালে দুলহানিয়া লে জায়েঙ্গে' শুধু একটা ছবি নয়। এটা একটা আবেগ! সিনেমাটি রিলিজের পর ২৫ বছর পেরিয়ে গেলেও আজও আমাদের মনের কোণায় গেঁথে রয়েছে রাজ (Raj) সিমরানের (Simran) প্রেম। রাজ সিমরানের প্রেম বলি দুনিয়ায় তৈরি করেছে নতুন নতুন ইতিহাস। তাই আজকের ডিজিটাল দুনিয়ায় ডিজিটালি সেলিব্রেশন করার পথে যশ রাজ ফিল্মস (YRJ)। ইতিমধ্যেই শাহরুখ এবং কাজল নিজেদের নাম বদলেছেন টুইটারে, রেখেছেন- 'রাজ' এবং 'সিমরান'।

শুধু নিজেদের নাম বদলানোই নয়। নিজেদের টুইটারের ছবিও বদলে ফেলছেন শাহরুখ এবং কাজল। দু'জনের টুইটারের ডিপিতেও ফুটে উঠেছে রাজ-সিমরানের সেই মিষ্টি প্রেমই! শুধু তাই-ই নয়। শাহরুখ খান টুইটে লেখেন, "২৫ বছর!!! রাজ এবং সিমরানের প্রতি আপনার ভালবাসায় আমরা অভিভূত। এটি ভীষণ একটা ভাললাগা এবং গর্বের জায়গা।"

শাহরুখ এবং কাজলের টুইট-

দিলওয়ালে দুলহানিয়ার ২৫ বছর-

কাজল টুইটারে লিখেছেন, "রাজ এবং সিমরান! দু'জন মানুষ, ১টা ছবি, ২৫ বছর পেরিয়েছে কিন্তু ভালবাসা কমেনি একটুও। আপনাদের সকলের কাছে আমরা কৃতজ্ঞ ছবিটিকে এত ভালবাসা দেওয়ার জন্য। যার জন্য আজ ছবিটি ইতিহাস তৈরির পথে। দ্য ফ্যানস! আপনাদের জন্য অনেক ভালবাসা।"

ডিডিএলজে-র ২৫ বছর। ২৫ বছর সময়টা একেবারেই কম নয়। কিন্তু সিনেমাটি নিয়ে ভাবতে গেলে এখনও কোথাও গিয়ে যেন মনে হয় এই তো সেদিনের কথা!