Raj Chakraborty - Subhashree Ganguly: ছেলে ইউভানকে নিয়ে 'দ্বন্দ্ব' রাজ-শুভশ্রীর? দেখুন
Raj Chakraborty , Subhashree Ganguly (Photo Credit: Instagram)

কলকাতা, ২ মে:  ইউভানকে মোবাইল ফোন দেওয়া যাবে না। রাজ (Raj Chakraborty) কিছুতেই ছোট্ট ইউভানের হাতে মোবাইল ফোন দিতে পারবেন না। এমনই দাবি করলেন শুভশ্রী গঙ্গোপাধ্যায় (Subhashree Ganguly)। ছোট্ট ইউভানের সামনে মোবাইল ফোন ধরে রাজ কেন তাঁকে অনলাইন গেমিং শেখাচ্ছেন, তা নিয়ে প্রশ্ন তোলেন শুভশ্রী। এরপরই শুভশ্রী জানান, তাঁদের ছেলের জন্য মাঠ খুঁজবেন, পার্ক খুঁজবেন। সেখানে ইউভানকে খেলতে নিয়ে যাবেন। ছেলেকে সময় দেবেন কিন্তু মোবাইল ফোন হাতে দেবেন না। শুভশ্রী গঙ্গোপাধ্যায় নিজের সোশ্যাল হ্যান্ডেলে এমনই একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে ইউভানের হাতে মোবাইল ফোন দেওয়া নিয়ে তারকা দম্পতির মাঝে একটু আধটু উত্তপ্ত বাক্য বিনিময় চলে। তবে শেষে দুজনে একে অপরের সঙ্গে সহমত পোষণ করেন এবং ইউভানের জন্য সময় বের করবেন বলে জানান। দেখুন শুভশ্রীর শেয়ার করা ভিডিয়ো...

 

 

View this post on Instagram

 

বাড়ির খুদে সদস্যর হাত মোবাইল ফোন দেওয়া উচিত নয় বলে রাজ-শুভশ্রীর যে কথপোকথন শুরু হয় তা শেষ হয় পরমব্রত চট্টোপাধ্যায়ের হাজিরায়। পরমব্রত জানান, ৩ মে তাঁদের নতুন ছবি টহাবজি গাবজিট মুক্তি পাচ্ছে।

আরও পড়ুন: Russia-Ukraine War: মারিউপল থেকে উদ্ধার ১০০ জন, রাশিয়ার 'রক্তচক্ষু' এড়িয়ে নাগরিকদের রক্ষা ইউক্রেনের

ছোটদের হাতে মোবাইল তুলে দিলে কী হয়, এমনই একটি সত্য ঘটনা অবলম্বনে তৈরি করা হয়েছে হাবজি গাবজি। প্রত্যেকে যাতে এই ছবি দেখতে হলে যান, সেই আবেদন জানান পরমব্রত।