Pallavi Dey: সাগ্নিকের বিরুদ্ধে বিস্ফোরণ, পল্লবী দে-র মৃত্যু মানতে পারছেন না প্রিয় বন্ধু
Pallavi Dey (Photo Credit: Facebook)

কলকাতা, ১৮ মে:  পল্লবী দে-র (Pallavi Dey) রহস্য মৃত্যুর পর মঙ্গলবার গ্রেফতার করা হয় অভিনেত্রীর লিভ-ইন পার্টনার সাগ্নিক চক্রবর্তীকে (Sagnik Chakraborty)। সাগ্নিকের ব্যাঙ্কের নথিতে বেশ কিছু অসঙ্গতি মিলেছে বলে খবর। ফলে অভিনেত্রীর মৃত্যুর পর থেকে একটানা জিজ্ঞাসাবাদের পর অবশেষে মঙ্গলবার গ্রেফতার করা হয় সাগ্নিক চক্রবর্তীকে। সাগ্নিকের গ্রেফতারির খবর ছড়াতেই ফের জল্পনা শুরু হয়েছে। এদিকে প্রিয় বন্ধু পল্লবী দে-র  মৃত্যুর পর অবাক তাঁর সহকর্মী এবং বন্ধুরা। অভিনেতা সায়ক চক্রবর্তী থেকে শুরু করে অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায় কিংবা সোহিনী গুহ রায়, একের পর এক টেলি অভিনেতা নিদজেদের মত প্রকাশ করছেন। 'কড়িখেলা'-র অভিনেত্রী ভাবনা বন্দ্যোপাধ্যায়ের (Bhavana Bannerjee) কথায়, সাগ্নিক চক্রবর্তীকে তিনি 'অ্যারোগেন্ট' হিসেবেই জানেন। কোনও ঘটনা হলে সাগ্নিক নিজেকে ধরে রাখতে পারেন না। অত্যন্ত 'শর্ট টেম্পারড' একজন মানুষ বলে এক সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে মত প্রকাশ করেন ভাবনা বন্দ্যোপাধ্যায়।

যদিও সাগ্নিকের প্রাক্তন সুকন্যা মান্নার পালটা দাবি, 'পল্লবী ভাল মেয়ে ছিলেন না।' তাঁর এবং সাগ্নিকের সম্পর্কের কথা জানা সত্ত্বেও পল্লবী কেন তাঁদের মাঝে হাজির হন বলে প্রশ্ন তোলেন সুকন্যা। এমনকী সাগ্নিকের পারিবারিক অবস্থাও ভাল। তিনি ব্যবসায়ী পরিবারের ছেলে বলে দাবি করেন সুকন্যা।

আরও পড়ুন:   Bengaluru: বেঙ্গালুরুর নামি স্কুলের বাইরে ছাত্রীদের সংঘর্ষ, নাক ফেটে ঝরল রক্ত, ভাইরাল ভিডিয়ো

তবে সাগ্নিকের প্রাক্তন যে দাবিই করুন না কেন, পল্লবীর বন্ধু এবং সহকর্মীরা কিছুতেই অভিনেত্রীর অকাল মৃত্যু মেনে নিতে পারছেন না। সাগ্নিক যে আদতে কী করেন, তা নিয়ে সন্দিহান পল্লবীর সহকর্মী এবং বন্ধুরা।