Nusrat Jahan: 'আমাদের আর বিয়ের প্রয়োজন নেই', যশের সঙ্গে সাতপাকে বাঁধা পড়ার প্রসঙ্গে বললেন নুসরত
Nusrat Jahan-Yash Dasgupta (Photo Credit: Instagram)

কলকাতা, ৩ ফেব্রুয়ারি:  নিখিল জৈনের (Nikhil Jain) সঙ্গে বিচ্ছেদের সময় নিয়ে নুসরত জাহানকে (Nusrat Jahan) নিয়ে সরগরম সংবাদমাধ্যম। নিখিলের সঙ্গে কেন বিচ্ছেদ হল, কার জন্য হল, সবকিছু নিয়ে মাতামাতি শুরু হয়ে যায় সামাজিক মাধ্যমে। নিখিলের বাড়ি ছেড়ে নুসরত বালিগঞ্জের ফ্ল্যাটে থাকা শুরু করলে, সেখানে দেখা যায় অভিনেতা যশ দাশগুপ্তকেও (Yash Dasgupta) । সেই থেকে কানাঘুঁষো শুরু। তবে যশের সঙ্গে সম্পর্ক নিয়ে কখনও প্রকাশ্যে কোনও মন্তব্য করতে শোনা যায়নি নুসরত জাহানকে। এমনকী, অন্তঃসত্ত্বা  হওয়ার পরও নিজেকে ব্যক্তিগত সম্পর্কে যেন আগল তুলে রাখেন তৃণমূল কংগ্রেসের সাংসদ অভিনেত্রী। ছেলে ঈশানের জন্মের পর পিতৃ পরিচয় হিসেবে যশের নাম সন্তানের শংসাপত্রে থাকলেও, মুখ খোলেননি নুসরত জাহান।

ঈশানের জন্মের বেশে কয়েকদিন পর এবার একটি সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হন নুসরত জাহান। একটি সর্বভারতীয় সংবাদমাধ্যমের সাক্ষাৎকারে হাজির হয়ে নুসরত প্রশ্ন তোলেন, কী করে জানলেন যে তিনি বিবাহিত নন? অর্থাৎ যশের সঙ্গে বিয়ের প্রসঙ্গে খোলাখুলি মুখ না খুললেও, অস্বীকারও করেননি অভিনেত্রী। এমনকী, একবার বিয়ে করার পর আবার কতবার করতে হয় বলেও পালটা প্রশ্ন তোলেন অভিনেত্রী।

এসবের পাশাপাশি নুসরত জাহান আরও বলেন, তিনি যদি নিজের ব্যক্তিগত সম্পর্ককে খোলসা করতে না চান, তাহলে অন্যের সমস্যা কোথায়। নিজের ব্যক্তিগত জীবন যদি তিনি গোপণে রাখতে চান, তাহলে সেটা তাঁর নিজস্ব বিষয়। যশের সঙ্গে বিয়ে নিয়ে কেন তাঁকে বার বার প্রশ্ন করা হয় বলে প্রশ্ন তোলেন নুসরত জাহান। পাশাপাশি দুটি মানুষ যদি নিজেদের মধ্যে খুশি থাকেন, তাহলে অন্যের আপত্তি কোথায় বলেও প্রশ্ন তোলেন অভিনেত্রী।

আরও পড়ুন:  Galwan Clash: গালওয়ানে ভারতীয় সেনার ভয়ে নদীতে ঝাঁপ ৩৮ চিনা সেনা সেনার, অস্ট্রেলিয়ার সংবাদপত্রের বিস্ফোরক দাবি

প্রসঙ্গত গত ২৬ অগাস্ট কলকাতার একটি বেসরকারি হাসপাতালে জন্ম হয় নুসরত জাহানের সন্তান ঈশান ডে দাশগুপ্তর। ছেলের জন্মের পর এই প্রথম সংবাদমাধ্যমের সামনে প্রকাশ্যে মুখ খুললেন সাংসদ অভিনেত্রী।