সাংসদ বান্ধবী নুসরত জাহানের বিয়ের আমন্ত্রণে বোদরুমে পৌঁছালেন মিমি চক্রবর্তী
বোদরুমে নুসরতের বিয়ের আসরে মিমি(Photo Credit: Instagram)

বোদরুম, ১৮জুন: তৃণমূল সাংসদ নুসরত জাহানের (Nusrat Jahan) বিয়েকে কেন্দ্র করে হইহই পড়ে গিয়েছে মিশরের সমুদ্র শহর বোদরুমে। রাত পোহালেই বিয়ে তাই নিখিল নুসরতের পরিবারের মধ্যেও চলছে শেষমুহূর্তের প্রস্তুতি। নরেন্দ্র মোদির নতুন মন্ত্রিসভা গঠনের পর প্রথম সংসদে অধিবেশন বসলেও সেখানে অনুপস্থিত ছিলেন এই টলি নায়িকা, বিয়ের কারণেই যে এই অনুপস্থিতি তা সকলেরই জানা। ২৫জুনের পরবর্তী অধিবেশনে সংসদে উপস্থিত থাকবেন তিনি। আসল কথা হল বেস্ট ফ্রেন্ড না থাকায় অধিবেশনে দেখা গেল না আরএক তৃণমূল সাংসদ মিমি চক্রবর্তীকে (Mimi Chakrabarty), তিনি যে কনেযাত্রী। আরও পড়ুন- ডেস্টিনেশন ওয়েডিং, আগামীকালই বিয়ে করতে তুরস্ক উড়ে যাচ্ছেন অভিনেত্রী নুসরত জাহান

ইতিমধ্যেই নুসরত জাহানের বিয়ের অনুষ্ঠানে যোগ দিতে তাঁর ওয়েডিং ডেস্টিনেশনে পৌঁছে গিয়েছেন বান্ধবী মিমি। ফ্লোরাল প্রিন্টের পোশাক পরে ঘুরে বেড়াচ্ছেন কাপলাঙ্কায়ার সর্বত্র। চেখে দেখছেন বিভিন্ন খাবার। কি নেই সেখানে, স্পা, জিম, পার্লার, স্যাঁলো। ব্যক্তিগত সমুদ্র সৈকত, হেলিপ্যাড. উপভোগের বিবিধ আয়োজনে মুগ্ধ মিমি। বান্ধবীর সঙ্গেসেলফি তোলা থেকে শুরু করে পছন্দমতো পোশাক ও সাজগোজের ধুম লেগে আছে। কালই বিয়ে, নুসরত বিয়েতে পরছেন ফ্যাশন ডিজাইনার সব্যসাচির ওয়েডিং কালেকশন ল্যাহেঙ্গা. নিখিলও সব্যসাচীর পোশাকেই সাজবেন, এছাড়াও অনুষ্ঠানের প্রকৃতি মিলিয়ে আরও অনেক পোশাক তৈরি হয়েছে, এরমধ্যে ইন্দো-ওয়েস্টার্ন, ওয়েস্টার্ন সব ধরনের পোশাকই থাকবে। এক-একটি অনুষ্ঠানের জন্য থিম অনুযায়ী পোশাক বেছেছেন নায়িকা। সঙ্গীতের জন্য ইন্দো-ওয়ের্স্টান পোশাক বেছেছেন নুসরত। বিয়ের পরে রাতের পার্টিতে নায়িকা আবার ফিরে যাবেন ওয়েস্টার্ন গ্ল্যামারাস পোশাকে। হোয়াইট ওয়েডিংয়ের জন্য নুসরত বেছেছেন মিন্ট গ্রিন এবং সাদার মিশেলে ড্রেস।বিয়ের ভোজে থাকছে স্থানীয় ক্যুইজিন ও ভারতীয় খাবার।

বিয়ের পর মধুচন্দ্রিমার জন্য নিখিল নুসরত উড়ে যেতে পারেন ইউরোপের কোনও দেশে, এমনটাই শোনা যাচ্ছে। নুসরতের বিয়েতে যোগ দিতে চলিপাড়া থেকে ঠিক কে কে আসছেন তা এখনও খোলসা করা হয়নি। তবে মিমি বিয়েবাড়িতে পৌঁছেই টুইটার আলোকিত করে নিজের উপস্থিতি জানান দিয়েছেন। সাংসদ কনেকে নিয়ে সেলফি তুলতেও ভোলেননি।