Mimi Chakraborty Shoots In Mousuni Island: মৌসুমি দ্বীপের নির্জনতায় 'রাজকন্যা' মিমি, টিজার মুক্তি পেল মিমির নতুন মিউজিক অ্যালবামের
Mimi Chakraborty. Photo Source: Instagram

আম্ফান, নিম্নচাপ, ভরা কোটালে বিধ্বস্ত মৌসুনি দ্বীপে শুটিংয়ে অভিনেত্রী মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। মিমি চক্রবর্তী সফল সাংসদ, অভিনেত্রী এবং গায়িকাও বটে! 'তোমার খোলা হাওয়া লাগিয়ে পালে'- রবি ঠাকুরের গানটি গেয়েছেন মিমি, সেটিরই মিউজিক অ্যালবামের শুটে মৌসুনি দ্বীপে (Mousuni Island) যান মিমি। গানটির টিজার মুক্তি পেল ২২ ডিসেম্বর। দ্বীপের মাঝে লাল রঙের 'লং টেল' যুক্ত পোশাক খানিকটা শাড়ি ধাঁচের পোশাকে সমুদ্রতট ধরে হেঁটে যাচ্ছেন মিমি। মিউজিক ভিডিও-র টিজার মুক্তি পেল আজই।

সাংসদ তথা অভিনেত্রী এবং তাঁর আরও একটি পরিচয়, সে হল গায়িকা। অবশ্য মিউজিক ভিডিও-র শুট পরিচালনায় তিনিও বেশ কিছু আইডিয়া দিয়েছেন। যা ব্যবহার করা হয়েছে গানের শুটে। মৌসুনি দ্বীপটিকে দেখানো হয়েছে একেবারে অন্য আঙিনায়। প্রাকৃতিক বিপর্যয়কে উপেক্ষা করেও যেভাবে ঘুরে দাঁড়িয়েছে মৌসুনি। তা দেখে মুগ্ধ মিমি চক্রবর্তী। তবে দ্বীপটিকে আরও সুন্দর করে সাজিয়ে পর্যটন কেন্দ্র হিসেবে আরও আকর্ষণীয় করে তুলতেও উৎসাহি মিমি। এই বিষয়টি নিয়ে অবিলম্বে মমতা ব্যানার্জিকে (Mamata Banerjee) চিঠি লিখে জানাবেন বলেও জানান মিমি।

‘আমি তোমায় চেনার মাঝে খুঁজি নিজেকে, ব্যস্তবাগীশ কোনও বিকেলে লিখে ফেলি সরল কোনও প্রেম কাব্য।’ এ যেন মিমির একেবারে অন্য একটি রূপ। এই রূপে আমরা এর আগে কখনও বড় পর্দায় দেখতে পাইনি তাঁকে। ২৭ ডিসেম্বর মুক্তি পেতে চলেছে এই মিউজিক অ্যালবামটি। মিমির দুর্দান্ত অভিনয় এবং তাঁর গানের পাশাপাশি দেখা যাবে 'সুন্দরী' মৌসুনি দ্বীপটিকেও।