Subhadra Mukherjee Resign From BJP: বিজেপি ছাড়লেন টলিউড অভিনেতা সুভদ্রা মুখার্জি
অভিনেতা সুভদ্রা মুখার্জি (Photo: Facebook)

কলকাতা, ২৯ ফেব্রুয়ারি: বিজেপির (BJP) সদস্যপদ থেকে ইস্তাফা দিয়ে দিল্লি হিংসার প্রতিবাদ জানালেন টলিউডের নামী অভিনেতা সুভদ্রা মুখার্জি (Subhadra Mukherjee)। ইন্ডিয়ান এক্সপ্রেসকে দেওয়া সাক্ষাত্কারে অভিনেতা বলেন, "মোদিজি কে দেখে প্রলুব্ধ হয়ে রাজনীতিতে এসেছিলাম, সেগুলি আর চোখের সামনে দেখতে পাচ্ছি না… সবকিছু বিধ্বংসী লাগছে। ২০১৯-এর পরে যেন সব বদলে গেছে।"

২০১৩ সালে আনুষ্ঠানিকভাবে বিজেপিতে যোগ দিয়েছিলেন বাংলা টেলিভিশনের এই পরিচিত মুখ। এরপর থেকে রাজ্য বিজেপির যে কোনও অনুষ্ঠানেই দেখা মিলত অভিনেতার। তাঁর কথায়, "আমি ২০১৩-তে বিজেপি জয়েন করি। ওই সময় মোদীজিকে দেখে অত্যন্ত উদ্বুদ্ধ হয়েছিলাম যে একটা মানুষ আমার দেশের জন্য, দশের জন্য এতটা ভাবছে। আমি ভেবেছিলাম তাঁর স্বপ্নকে সত্যি করার জন্য, তাঁর পায়ের তলার কর্মী হয়ে আমি কাজ করব। আমি বরাবর ওইভাবেই দলে থেকেছি। কোনওদিন কোনও পদ চাইনি। আমি নিজেকে সাধারণ কর্মীই মনে করি। কিন্তু তাঁর যে ভাবনা দেখে আমি প্রলুব্ধ হয়ে রাজনীতিতে এসেছিলাম, সেগুলি আর চোখের সামনে দেখতে পাচ্ছি না… সবকিছু বিধ্বংসী লাগছে! ২০১৯-এর পরে যেন সব বদলে গেছে।" আরও পড়ুন: Shruti Haasan: বডি শেমিং নিয়ে মুখ খুললেন অভিনেত্রী শ্রুতি হাসান, 'আমার জীবন, আমার মুখ' কমেন্টে নেটিজেনদের কুপোকাত

সক্রিয় রাজনীতি থেকে দূরে সরে গেলেও মানুষের কল্যাণের জন্য কাজ করে যেতে চান। ভবিষ্যতে কী অন্য কোনও রাজনৈতিক দলে যোগ দেবেন? এই ব্যাপারে সুভদ্র মুখার্জি জানিয়েছেন, "যদি মনে হয় আমার ভাবনা চিন্তা কোনও দলের সঙ্গে খাপ খাচ্ছে তাহলে ভেবে দেখব।"