Kabir Suman Hospitalized: শ্বাসকষ্ট, জ্বর নিয়ে এসএসকেএম হাসপাতালে ভর্তি সংগীতশিল্পী কবীর সুমন
কবীর সুমন (Picture Credits: Facebook)

কলকাতা, ২৮ জুন: অসুস্থ সংগীতশিল্পী কবীর সুমন (Kabir Suman)। শ্বাসকষ্টের সমস্যা নিয়ে এসএসকেএমের (SSKM) উডবার্ন ওয়ার্ডে (Woodburn Ward) ভর্তি তিনি। জ্বর, শ্বাসকষ্ট এবং গলায় ব্যাথা থাকায় রবিবার গভীর রাত থেকেই তিনি অসুস্থতা বোধ করতে থাকনে। এরপরই তাঁকে হাসপাতালে ভর্তি করানো হয়। আপাতত তিনি চিকিৎসাধীন এবং হাসপাতাল সূত্রে খবর, তিনি স্থিতিশীল রয়েছেন।

শরীরে অক্সিজেনের মাত্রা অনেকটা কমে গিয়েছিল বলে জানা যায়। প্রবল গলায় ব্যাথা ছিল গত চারদিন ধরে। কোনও কিছু গিলতে খুব সমস্যা হচ্ছিল তাঁর। রবিবার রাতে বারবারই হয়ে যাওয়ায় তৎক্ষণাৎ হাসপাতালে ভর্তি করতে হয়। তাঁর করোনার পরীক্ষা (COVID-19) করানো হয়। এখনও রিপোর্ট মেলেনি। তাঁর চিকিৎসায় ২ সদস্যের মেডিকেল বোর্ড বসানো হয়েছে। আরও পড়ুন, বিজেপির প্রথম গড়েও এবার বড় ভাঙন, বাবুল সুপ্রিয়র আসানসোলে বিজেপির ৩ হাজার নেতা-কর্মী তৃণমূলে

সংবাদমাধ্যম সূত্রে খবর, গতকাল রাতে বছর ৭৮-র কবীর সুমনের ব়্যাপিড অ্যান্টিজেন পরীক্ষা করানো হয়। রিপোর্ট নেগেটিভ আসে। এই রিপোর্ট অনেক সময় ভুল আসে। সেকারণে, আরটিপিসিআর টেস্টও করানো হয়েছে। সেই রিপোর্ট এখনও মেলেনি। তবে ফুসফুসে সংক্রমণ ধরা পড়েছে। খেতে খুবই সমস্যা হচ্ছে। করোনার রিপোর্টের অপেক্ষা করছেন চিকিৎসকেরা। আপাতত, অ্যান্টিবায়োটিক চলছে তাঁর।