Deepankar De: আপাতত বিপদমুক্ত দীপঙ্কর দে
দীপঙ্কর দে (Photo Credits: Facebook)

কলকাতা, ১৮ জানুয়ারি: পরশু রাতেই দীর্ঘদিনের লিভ-ইন সম্পর্কে (Live In Relation) থাকার পর সাতপাকে বাধা পড়েন ৭৫ বছর বয়সী অভিনেতা দীপঙ্কর দে (Deepankar De) এবং অভিনেত্রী দোলন রায় (Dolon Roy)। বিয়ের রাত গড়াতে না গড়াতেই হাসপাতালের শয্যা নেন বর্ষীয়ান অভিনেতা। এই ঘটনায় সোরগোল পড়ে যায় সোশ্যাল মিডিয়ায়। শনিবার খোঁজ পাওয়া গেল আপাতত বিপদমুক্ত দীপঙ্কর দে।

দীর্ঘদিন ধরেই সিওপিডির সমস্যায় ভুগছেন অভিনেতা। শুক্রবার দুপুর থেকে হঠাৎ সমস্যা বাড়ায় প্রথমে স্থানীয় একটি বেসরকারি হাসপাতালে তাঁকে নিয়ে যান স্ত্রী দোলন রায়। এরপর পারিবারিক চিকিৎসক অংশুমান মুখার্জির নির্দেশে তাঁকে সল্টলেকের আমরি হাসপাতালে (Salt Lake AMRI) ভর্তি করা হয়। গতকাল দুপুর থেকেই কথা বলতে সমস্যা হচ্ছিল প্রবীণ অভিনেতার। আমরিতেও প্রথমে আইসিইউতে (ICU) রাখা হয়েছিল তাঁকে। শনিবার সকালে চিকিৎসক সুশ্রুত ব্যানার্জি অভিনেতাকে পর্যবেক্ষণ করে জানান আপাতত বিপদমুক্ত দীপঙ্কর দে। এদিন সকালেই তাঁকে জেনারেল বেডে স্থানান্তরিত করা হয়। জানা গিয়েছে, এখনও ৪৮ ঘন্টা পর্যবেক্ষণে রাখা হবে অভিনেতাকে। এই সময়ের খবর অনুযায়ী, অনুষ্ঠানের দিন সকাল থেকেই শরীর সুস্থ বোধ করছিলেন না অভিনেতা। ঘনিষ্টজনেরা তাঁকে অনুষ্ঠান বাতিলের কথা বললেও তিনি তা চাননি। বয়সের বিশাল ফারাক থাকলেও বিশিষ্ট অভিনেতা দীপঙ্কর দে ও অভিনেত্রী দোলন রায়ের ভালোবাসা ছিল অটুট। কলকাতা চলচ্চিত্র জগতে যা বিরল ব্যাপার। আরও পড়ুন: Shabana Azmi Injured: পথ দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি, আহত স্বামী জাভেদ আখতারও

হাইল্যান্ড পার্কের (Highland Park) কাছে একটি রেস্তোরাঁয় বসে ঘরোয়া বিয়ের আসর। রেজিস্ট্রি (Registry) করে বিয়ে হয়। হয় মালাবদলও। লাল বেনারসী ও মাথায় লাল ফুল দিয়ে নববধূর বেশে সেজেছিলেন দোলন। দীপঙ্করকেও দেখা গিয়েছিল সাবেকি বাঙালি বরের বেশে। সাদা পাঞ্জাবি ও ধুতি পরে বিয়ে সারেন ৭৫ বছরের 'তরুণ'।