Shabana Azmi Injured: পথ দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি, আহত স্বামী জাভেদ আখতারও
পথ দুর্ঘটনায় গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি

মুম্বই, ১৮ জানুয়ারি: পথ দুর্ঘটনায় (Car Accident) গুরুতর আহত অভিনেত্রী শাবানা আজমি (Shabana Azmi)। মুম্বই-পুণে জাতীয় সড়কে দুর্ঘটনাটি ঘটে বলে জানা গিয়েছে। শনিবার দুপুর সাড়ে তিনটে নাগাদ এই দুর্ঘটনা ঘটে বলে পুলিশসূত্রে জানা গিয়েছে। প্রাথমিকভাবে পুলিশের অনুমান, খালালপুর টোল প্লাজার কাছে যেতেই হঠাৎ করেই তাঁদের গাড়িটি একটি ট্রাকে সজোরে ধাক্কা মারে। বর্তমানে পানভেলের এমজিএম হাসপাতালে ভরতি করা হয়েছে শাবানা আজমিকে।

হাসপাতাল সূত্রে খবর, শাবানা গুরুতর আহত ঠিকই, তবে সম্পূর্ণরূপে বিপন্মুক্ত। আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল বলেই জানানো হয়েছে হাসপাতালের তরফে। সূত্রের খবর, শাবানার স্বামী অর্থাৎ জাভেদ আখতারও (Javed Akhtar) তাঁর সঙ্গে ওই গাড়িতেই রওনা দিয়েছিলেন। তবে পুলিশের কাছে এখনও অবধি পরিষ্কার নয়, ঠিক কোথায় জাভেদ এবং শাবানা যাচ্ছিলেন! গতকালই ছিল জাভেদ আখতারের ৭৫ তম জন্মদিন (Birthday)। বন্ধুবান্ধব এবং ইন্ডাস্ট্রির কাছের বেশ কিছু মানুষজনকে সঙ্গে নিয়েই স্বামীর জন্মদিন সেলিব্রেট করছিলেন শাবানা। আর তার এক দিন যেতে না যেতেই এই ভয়াবহ দুর্ঘটনা। আরও পড়ুন: Dipankar De -Dolon Roy Get Hitched: ৭৫-এ গাঁটছড়া, বিয়ে করলেন দীপঙ্কর দে ও দোলন রায়

কাহালপুরের কাছে দুর্ঘটনাটি ঘটে। যার জেরে মুহূর্তের মধ্যে অভিনেত্রীর (Actress) গাড়ি একপ্রকার তুবড়ে যায়। ভিতরে বসে থাকা শাবানার মুখের একাধিক অংশ থেকে গলগল করে রক্ত (Blood) বেরতে শুরু করে। দুর্ঘটনার কবলে পড়ে মুখের একাধিক অংশে ক্ষত হয়েছে বলেও জানা গিয়েছে ঘনিষ্ঠ সূত্রে। কীভাবে এই দুর্ঘটনা ঘটল তা জানতে তদন্ত শুরু করেছে পুলিশ।