Dipankar De -Dolon Roy Get Hitched: ৭৫-এ গাঁটছড়া, বিয়ে করলেন দীপঙ্কর দে ও দোলন রায়
দোলন রায় ও দীপঙ্কর দে-র বিয়ে(Photo Credit: Facebook)

কলকাতা, ১৭ জানুয়ারি: দীর্ঘদিনের ভালবাসার সম্পর্কের পরিণতি দিলেন অভিনেতা দীপঙ্কর দে (Dipankar Dey) ও অভিনেত্রী দোলন রায় (Dolon Roy)। বৃহস্পতিবার হাইল্যান্ড পার্ক লাগোয়া একটি রেস্তরাঁয় ঘনিষ্ঠ বন্ধুদের উপস্থিতিতে সেরে ফেললেন বিয়ে। বহুদিন ধরেই দুজনে লিভ-ইন রিলেশনশিপে থাকার পর অবশেষে গাঁটছড়া বাঁধলেন। তাঁদের সম্পর্কের কথা জানে না এমন লোক টলিপাড়ায় খুঁজে পাওয়া দুস্কর। কবে তাঁর দম্পতি হিসেবে সর্বসমক্ষে আসছেন এনিয়ে চর্চা চলছিলই, অবশেষে প্রিয় সঙ্গিনীকে বিয়ে করে স্ত্রীর মর্যাদা দিলেন ৭৫-এর তরুণ তুর্কি দীপঙ্কর দে। এতদিনে আইনি স্বীকৃতি পেল তাঁদের সম্পর্ক।

বিয়ের আয়োজনে তেমন আহামরি ব্যবস্থা ছিল না, কিন্তু বিয়ে বলে কথা বরকনে মনের মতো করে সাজতে দ্বিধাবোধ করেননি। একবারে বাঙালিয়ানায় মুড়িয়ে ছিলেন দুজনে। দোলন রায়ের পরেছিলেন লাল বেনারসী, ম্যাচিং লালরঙা ফুল খোঁপায়। সঙ্গে মানানসই গয়না। একইভাবে সাদা পাঞ্জাবী ও ধুতিতে বর বেশে হাজির ছিলেন বর্ষীয়ান অভিনেতা দীপঙ্কর দে। বন্ধুবান্ধবদের উপস্থিতিতেই সেরে পেলেন রেজিস্ট্রি। আরও পড়ুন-Baba Ramdev: দীপিকা পাডুকোন তাঁকে পরামর্শদাতা করুন, একি বললেন বাবা রামদেব?

দোলন রায় দীপঙ্কর দে-র এই শুভদিনের অনুষ্ঠানে অতিথির তালিকায় ছিলেন, নাট্যকার ও অভিনেতা ব্রাত্য বসু, সৌমিত্র মিত্র, ধ্রুব কুণ্ডু, শীর্ষ সেন ও লেখক-সাংবাদিক রঞ্জন বন্দ্যোপাধ্যায়৷ ছিলেন পাত্রীর ভাই দুর্গাশিস রায়৷ বয়স যে সত্যিই সংখ্যা মাত্র তা নতুন বছরের শুরুতে পঁচাত্তরের পাত্র দীপঙ্কর দে ও ৪৯-এর পাত্রী দোলন রায় প্রমাণ করে দিলেন।