Shruti Das: ভাঙুন 'মানসিক প্রতিবন্ধকতা', সমপ্রেমকে কুর্ণিশ জানিয়ে শ্রুতি দাসের নয়া ভিডিয়ো
Shruti Das Video (Photo Credit: Facebook)

কলকাতা, ২৩ জুন:  সমাজের গোঁড়ামি, মানসিক প্রতিবন্ধকতাকে ভাঙার  সময় এসেছে।  আর সেই কারণেই সমপ্রেমকে সমর্থন করে, সমলিঙ্গের মানুষদের ভালবাসার প্রতি শ্রদ্ধা জানালেন অভিনেত্রী শ্রুতি দাস।  সম্প্রতি শ্রুতি নিজের সোশ্যাল হ্যান্ডেলে একটি ভিডিয়ো শেয়ার করেন। যেখানে নিজেকে সমপ্রেমী হিসেবে তুলে ধরেন শ্রুতি (Shruti Das)। ভিডিয়োতে শ্রুতি একজন সমপ্রেমী হিসেবে নিজেকে প্রকাশ করেছেন। ভালবাসার কোনও লিঙ্গ নেই।  এই বার্তা দিতেই টলিউডের জনপ্রিয় অভিনেত্রী নয়া ভিডিয়ো শেয়ার করেন। দেখুন...

'ত্রিনয়ণী' থেকে 'দেশের মাটি', পরপর দুটি জনপ্রিয় মেগায় প্রধান চরিত্রে দেখা যায় শ্রুতি দাসকে। পর্দার বাইরেও শ্রুতি বিভিন্ন সময় নিজেকে প্রতিবাদী চরিত্র হিসেবে তুলে ধরেছেন। সে পরিচালক স্বর্ণেন্দু সমাদ্দারের সঙ্গে সম্পর্ক হোক কিংবা গায়ের রং নিয়ে কটাক্ষ। শ্রুতি যে সমাজের কুৎসিত, বদ্ধমূল ধারনার মূলে কুঠারাঘাত করেছেন বারবার, সে উঠে এসেছে।

আরও পড়ুন:  Kangana Ranaut: 'তোমার অহঙ্কারের পতন হবে', ভাইরাল উদ্ধব ঠাকরের বিরুদ্ধে কঙ্গনার তোপ

তাইতো প্রতিবাদী শ্রুতি দাসের পাশে বার বার দাঁড়াতে দেখা গিয়েছে তাঁর শুভান্যুধায়ীদের।  এবারও সমপ্রেমকে তুলে ধরে, তাকে মর্যাদা দেওয়ার আহ্বান করে, নেট জনতার প্রশংসা কুড়িয়েছেন টলিউডের এই অভিনেত্রী।