Actress Sandhya Roy COVID-19 Positive: করোনায় আক্রান্ত বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায়, ভর্তি হাসপাতালে
অভিনেত্রী সন্ধ্যা রায় (Picture Credits: Facebook)

কলকাতা, ৯ মে: দিন দুয়েক আগে সর্দি, কাশি, শ্বাসকষ্ট নিয়ে অসুস্থ হয়ে হাসপাতালে ভর্তি হন বর্ষীয়ান অভিনেত্রী সন্ধ্যা রায় (Sandhya Roy)। তিনি করোনায় আক্রান্ত (COVID-19 Positive) বলে জানা যায়। শনিবারই তাঁর করোনা পরীক্ষার রিপোর্ট আসে। উডল্যান্ড হাসপাতালে ভর্তি ৮০ বছর বয়সী অভিনেত্রী। হাসপাতালে ৪ সদস্যের মেডিক্যাল দলের তত্ত্বাবধানে চিকিৎসা চলছে তাঁর।

সংবাদ প্রতিদিনের খবর সূত্রে, তাঁর রক্তে অক্সিজেনের মাত্রা রয়েছে ৯৬। হাইপারটেনশন ও হাই ডায়াবেটিস রয়েছে। আজ, রবিবার থেকেই তাঁর চিকিৎসায় রেমডিসিভির, স্টেরয়েড ব্যবহৃত হবে বলে জানা গিয়েছে। আরও পড়ুন, আজ ১ লক্ষ কোভ্যাক্সিন পৌঁছল রাজ্যে, করোনা সংক্রমণের সংখ্যা ২০ হাজার ছুঁইছুঁই

৭ মে, শুক্রবার তাঁর অসুস্থতার পর আর এন টেগর হাসপাতালে ভর্তি করা হয়। তাঁর গায়ে জ্বর, সর্দি- কাশি ছিল। যে কারণে বুকে কফ জমেছে। শ্বাসকষ্টের সমস্যাও রয়েছে। এরপর করোনা (Corona Virus) পরীক্ষার জন্য নমুনা পাঠানো হয়। শনিবার তাঁকে বাড়িতে পাঠিয়ে দেওয়া হয়। তবে আপাতত আপাতত তাঁর শারীরিক অবস্থা স্থিতিশীল।

এককালের দাপুটে অভিনেত্রী তিনি। ‘মায়া মৃগ’,‘অশনী সংকেত’, ‘দাদার কীর্তি’, ‘ভ্রান্তিবিলাস’, ‘শ্রীমান পৃথ্বীরাজ’, ‘বাবা তারকনাথ’-র মতো ছবি তাঁকে এনে দিয়েছে সুখ্যাতি। অভিনয় জীবনের পর রাজনীতিতে যোগদান করেন তিনি। তৃণমূল কংগ্রেসে যোগদান করে কোমর বেঁধে নামেন রাজনীতিতে। মেদিনীপুর থেকে সাংসদও হন তিনি।