Asur Movie Trailer: ত্রিকোণ প্রেম নাকি শিল্পীর সৃজনশীলতায় ঈর্ষা? 'অসুর' ছবির ট্রেলারে উত্তেজনা জমজমাট
অসুর ছবির পোস্টার (Photo Credits: Facebook)

Asur Movie Trailer Released: মুক্তি পেল পরিচালক পাভেল (Pavel) পরিচালিত 'অসুর' (Asur) ছবির ট্রেলার (Trailer)। গল্পে কিগান (Kigan), বোধি (Bodhi) ও অদিতির (Aditi) চরিত্রে অভিনয় করেছেন অভিনেতা জিৎ (Jeet), আবির চ্যাটার্জি (Abir Chatterjee) এবং অভিনেত্রী নুসরত জাহান (Nusrat Jahan)। ছবির মুক্তি আগামী বছর ৩ জানুয়ারি (3rd January)। নতুন বছরে অসুরের অকালবোধন। অসুরের আগমনের কথা জানতে আর বাকি নেই। 'রসগোল্লা'-র পর পাভেল আসছে একটি অন্য ধাঁচের ছবি নিয়ে। ছবির প্রেক্ষাপট তিনবন্ধুর ত্রিকোণ প্রেম। তবে এই ত্রিকোণ প্রেমের গল্প একঘেয়ে নয়। ধারাবাহিক ঘ্যানঘ্যানে ত্রিকোণ প্রেমের ছবিগুলির চেয়ে অনেকটা আলাদা তা ট্রেলারেই স্পষ্ট।

শিল্পী কিগানের নিজের প্রতি রয়েছে অসীম আত্মবিশ্বাস। যার ভাবনায় কলকাতার দেশবন্ধু পার্ক পায় পৃথিবীর সবচেয়ে বড় দুর্গা (Biggest Durga)। আত্মবিশ্বাসী কিগানের ওপর অগাধ বিশ্বাস বান্ধবী অদিতির। মানুষ কিগানকে বিশ্বাস করতে না পারলেও তাঁর কাজের দক্ষতা নিয়ে সুনিশ্চিত অদিতি। তবে আত্মবিশ্বাস আর বিশ্বাসের মধ্যে কাঁটা হয়ে দাড়ায় বোধিসত্ত্বের অহংকার। গল্পে কিগান ও অদিতি (জিৎ ও নুসরত) দুজনেই কলা বিভাগের ছাত্র-ছাত্রী। বোধিসত্ত্ব চাকরি করে একটি কর্পোরেট কোম্পানিতে। শিল্প নাকি ব্যবসা? জয় কার হয় তা জানার জন্য আর মাসখানেকের অপেক্ষা। আরও পড়ুন, অভিনয় থেকে অবসর নিতে চান অমিতাভ বচ্চন, ব্লগে কী লিখলেন বলিউড শাহেনশা

ছবিটিতে কিছু সংলাপ মানুষের মুখে মুখে ঘুরছে। বধির গলায় অহংকারের প্রকাশ পায় 'আমি স্টেটমেন্ট না, ভার্ডিক্ট দিই'। অন্যদিকে কিগানের আত্মবিশ্বাসের পরিচয় পাওয়া যায়- ''আমি কর্ণের কাটা মুণ্ডু, আমি কণিষ্কের ধর, আমি মোহ, আমি বজ্র-বিষাদের ঝড় '' সংলাপে। ছবিতে দেশপ্রিয় পার্কের বিতর্কিত সবচেয়ে বড় দুর্গার বিষয়টিও তুলে ধরা হয়েছে। পরিচালক পাভেল আগেই জানিয়েছিলেন 'অসুর' ছবিতে কিগান মান্ডীর চরিত্রে কোথাও হয়ত বা রামকিঙ্কর বেইজ-এর ছায়া থাকবে। তবে এই বিষয়টিকে হুবহু দেখানো তবে নাকি তা ছবি দেখলেই বোঝা যাবে।