7 Web-Series We Loved in 2020: ফিরে দেখা ২০২০! শব্দ-জব্দ থেকে পাতাললোক, পছন্দের ৭টি ওয়েব সিরিজ
Year-Ender 2020: 7 Web-Series We Loved The Most To Binge This Year

করোনাভাইরাস সংক্রমণের জেরে গৃহবন্দি মানুষের বেশিরভাগ সময়ই কেটেছে বিনোদন জগতে। সিনেমাহলে পপকর্ন খেতে খেতে বড় পর্দায় সিনেমা দেখার সুযোগ ছিল না এবছর। তবে একাধিক ওটিটি প্ল্যাটফর্ম আমাদের সিনেমা দেখার ইচ্ছের সাধ পূরণ করেছে খুব সহজেই। কমেডি থেকে থ্রিলার আবার লাভ স্টোরি, সবকিছুই দেখা গিয়েছে মুঠোফোনে কিংবা টিভি কম্পিউটারের পর্দায়। নিজের বাড়ির একেবারে কমফোর্ট জোনে বসে এবছর সিনেমা উপভোগ করেছেন সিনেপ্রেমীরা। বড় পর্দা পেরিয়ে ওটিটি প্ল্যাটফর্মে চোখ রেখেছিল সিনেপ্রেমীরা। ২০২০-তে বেশ কিছু ওয়েবসিরিজ দেখার সুযোগ মিলেছে, যার মধ্যে মন ছুঁয়ে যাওয়া কিছু ছবির তালিকা।

অসুর

রহস্যে মোড়া ছবি দেখতে ভালবাসেন? তাহলে Voot সিলেক্ট শো-এর এই ছবিটি নিশ্চয়ই দেখেছেন। ওটিটি প্ল্যাটফর্মে আরশাদ ওয়ারসির ডেব্যু, অন্যদিকে বরুণ সোবটিকে দেখতে পাবেন একেবারে অন্যরূপে।

পাতাল লোক

অনুষ্কা শর্মার প্রযোজনায় আমাজনে সম্প্রচারিত 'পাতাল লোক' সিরিজটি জিতে নিয়েছে বেশ কিছু পুরষ্কার। সিরিজটিতে তদন্তকারী অফিসারের ভূমিকায় অভিনয় করে চমক দিয়েছিলেন জয়দীপ।

পঞ্চায়েত

আমাজন প্রাইমে ছবিটি মুক্তি পায়, খুব সাধারণভাবে একটি অসাধারণ গল্প বলার কায়দা আপনার মুখে হাসি ফোটাবে। দুনিয়াতে যতই খারাপ ঘটনা ঘটুক, ছবিটি দেখার পর আপনি সবসময় ভালো কিছুরই হদিশ পাবেন।

চুরেইলস

Zee5 ওটিটি প্ল্যাটফর্মে দেখা যাবে সিরিজটি, যা দর্শকদের দেবে থ্রিলারের অন্য এক মাত্রা

স্ক্যাম ১৯৯২

SonyLIV-তে দেখা যাবে সিরিজটি, যার পরিচালনায় রয়েছেন হানশল মেহতা এবং অভিনয়ে মুগ্ধ করবেন প্রতীরক গান্ধি

শব্দ-জব্দ

টানটান সাসপেন্স, অনবদ্য ব্যাকগ্রাউন্ড স্কোর, দুর্দান্ত সিনেমাটোগ্রাফি আর চিত্রনাট্যের শক্ত বুনটে সৌরভ চক্রবর্তীর এই সিরিজ মন ছুঁয়ে যাবে

বন্দিশ ব্যান্ডিত

সংগীতের মোড়কে বন্দি এই ওয়েব সিরিজে ক্লাসিকাল থেকে রক গানের মিশ্রণের ছোঁয়া পাবেন

নাসুরিদ্দিন শাহের অভিনয় এবং রাজস্থান ঘরানার মিউজিক আপনার নজর কাড়বে