Nusrat Jahan: 'তুমি তোমার মতো করেই ফুটে উঠবে', অন্তঃসত্ত্বা হওয়ার গুঞ্জনের মাঝে নুসরতের নয়া স্টেটাসে জল্পনা
নুসরত জাহান, ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ৫ জুন: নুসরত জাহান (Nusrat Jahan) কি সত্যিই মা হচ্ছেন? নুসরত জাহান এবং যশ দাশগুপ্ত কি নিজেদের সম্পর্ককে এক অন্য মাত্রায় নিয়ে যাবেন? এমনই বিভিন্ন জল্পনায় তোলপাড় টলি টাউন (Tollywood)। এসবের মধ্যে নুসরতের নয়া স্টেটাস নিয়ে জোর গুঞ্জন শুরু হয়।

নিজের ইনস্টাগ্রামে (Instagram) স্টোরিতে নুসরত লেখেন, 'তুমি তোমার মতো করেই ফুটে উঠবে।' নুসরতের মা হওয়ার খবর নিয়ে যখন উত্তাল নেট পাড়া, সেই সময় অভিনেত্রী সাংসদের (TMC MP) এই স্টেটাস যে ফের নয়া জল্পনার জন্ম দেবে, তা বেশ স্পষ্ট।

আরও পড়ুন: Pearl V Puri: নাবালিকাকে ধর্ষণের অভিযোগ, 'নাগিন' অভিনেতা পার্ল ভি পুরিকে গ্রেফতার করল মুম্বই পুলিশ

দেখুন...

এদিকে স্বামী নিখির জৈনের (Nikhil Jain) সঙ্গে আইনি বিচ্ছেদ এখনও হয়নি নুসরত জাহানের। তার মধ্যেই 'এসওএস কলকাতা' নামে একটি ছবির শ্যুটিংয়ের সময় অভিনেতা যশ দাশগুপ্তের (Yash Dasgupta) সঙ্গে নুসরত সম্পর্কে জড়ান বলে শোনা যায়। নিখিলের সঙ্গে আলাদা থেকে, বিভিন্ন জায়গায় নুসরতকে যশের সঙ্গে দেখা গেলেও, নিজেদের সম্পর্ক নিয়ে কখনও মুখ খুলতে দেখা যায়নি এই জুটিকে। তারমধ্যেই নুসরতের মা হওয়ার খবরে ফের তাঁর অনুরাগীদের মধ্যে জোর জল্পনা শুরু হয়েছে। তবে অভিনেত্রী এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করেননি। চুপ করে রয়েছেন অভিনেতা যশ দাশগুপ্তও।