Rachna Banerjee: বাবাকে হারিয়ে শোকস্তব্ধ রচনা বন্দ্যোপাধ্যায়
Rachna Banerjee (Photo Credit: Instagram)

কলকাতা, ১৬ নভেম্বর: বাবাকে হারালেন অভিনেত্রী রচনা বন্দ্যোপাধ্যায় (Rachna Banerjee)। পিতৃহারা হয়ে কার্যত শোকে বিহ্বল বাংলার আর এক দিদি। যে খবর প্রকাশ্যে আসতেই রচনা বন্দ্যোপাধ্যায়কে মন শক্ত করার পরামর্শ দেন তাঁর অসংখ্য অনুরাগী।

জানা যায়, ৮৪ বছর বয়সে প্রয়াত হন রচনা বন্দ্যোপাধ্যায়ের বাবা। বার্ধক্যজনিত কারণেই রবিবার শেষ নিঃশ্বাস ত্যাগ করেন অভিনেত্রীর বাবা। বাবার মৃত্যুর পর এ বিষয়ে নিজের সোশ্যাল হ্যান্ডেলে কোনও মন্তব্য করতে দেখা যায়নি রচনা বন্দ্যোপাধ্যায়কে। দক্ষিণ কলকাতার একটি অভিজাত আবাসনের রবিবার মৃত্যু হয় রচনা বন্দ্যোপাধ্যায়ের বাবা রবীন্দ্রনাথ বন্দ্যোপাধ্য়ায়ের।

আরও পড়ুন: Virat Kohli: সমকামী যুগলদের প্রবেশে নিষেধ, বিরাট কোহলির রেস্তোরাঁর বিরুদ্ধে ক্ষোভ নেট পাড়ায়

ওড়িয়া সিনেমা থেকে বাংলা (Bangla) কিংবা হিন্দি (Hindi), একের পর এক ছবিতে দক্ষতার পরিচয় দেন রচনা বন্দ্যোপাধ্যায়। অমিতাভ বচ্চনের বিপরীতেও অভিনয় করতে দেখা যায় তাঁকে।  একের পর এক সিনেমায় অভিনয়ের পর বর্তমানে বড় পর্দায় সেভাবে তাঁর দেখা মেলে না। তবে দিদি নম্বর ওয়ান দিয়ে দর্শকদের মধ্যে তুমুল জনপ্রিয়তা পান বাংলার এই অভিনেত্রী। সম্প্রতি অনলাইনে শাড়ির ব্যবসা শুরু করেন রচনা বন্দ্যোপাধ্যায়। যা নিয়ে নেট জনতার একাংশের কটাক্ষের মুখে পড়তে হয় তাঁকে।