Mimi Chakraborty: অসুস্থ মিমি চক্রবর্তী, বাড়িতে এলেন চিকিৎসক
মিমি চক্রবর্তী ((Photo Credit:Instagram)

অসুস্থ হয়ে পড়েছেন মিমি চক্রবর্তী (Mimi Chakraborty)। আজ ভোর থেকেই তাঁর পেটে ব্যাথা আরম্ভ হয়। ভোরবেলাতেই তাঁকে দেখতে অভিনেত্রী তথা সাংসদের বাড়ি যান চিকিৎসক। বহুদিন ধরেই গল ব্লাডারের সমস্যায় ভুগছেন মিমি। আপাতত বাড়িতেই চিকিৎসাধীন রয়েছেন তিনি। আজ কসবার জাল ভ্যাকসিন কাণ্ড নিয়ে একটি ভার্চুয়াল সাংবাদিক বৈঠক করার কথা ছিল তাঁর। অসুস্থতার জন্য তা বাতিল করা হয়েছে।

দিনকয়েক আগে কসবার ভুয়ো ভ্যাক্সিনেশন ক্যাম্প থেকে করোনার ভ্যাকসিন নিয়েছিলেন মিমি। পুরসভার যুগ্ম কমিশনারের উদ্যোগে সেখানে বিশেষ ক্ষমতা সম্পন্ন শিশু এবং সমকামী মানুষদের ভ্যাকসিন দেওয়া হবে বলে জানানো হয়। আমন্ত্রণ পত্র পেয়ে সেখানে হাজির হন মিমি। অন্যদের সঙ্গে মিমি নিজেও ভ্যাকসিন নিয়ে নেন। ভ্যাকসিন (Corona Vaccine) নেওয়ার পর মিমির মোবাইলে কোনও মেসেজ আসেনি। সার্টিফিকেটের জন্য জিজ্ঞাসা করলে, জানানো হয়, তাঁর বাড়িতে পৌঁছে দেওয়া হবে। বাড়িতে সার্টিফিকেট না পৌঁছনোর পর মিমি চক্রবর্তীর সন্দেহ দানা বাঁধতে শুরু করে। এরপরই কসবার ওই ভ্যাক্সিনেশন ক্যাম্প নিয়ে তিনি খোঁজ শুরু করেন। পুলিশকে খবর দেন। আরও পড়ুন, জাল ভ্যাকসিন কাণ্ডে কেন্দ্রীয় তদন্তের দাবিতে স্বাস্থ্যমন্ত্রী হর্ষবর্ধনকে চিঠি শুভেন্দু অধিকারীর

এরপরই জাল ভ্যাক্সিনেশন কাণ্ডে আসে চাঞ্চল্যকর তথ্য। ভুয়ো আইএএস অফিসার সেজে ঘুরে বেড়ানো দেবাঞ্জন দেবের উদ্যোগে এই ক্যাম্পের আয়োজন করা হয়। বিষয়টি কানে যেতেই উপযুক্ত পদক্ষেপ করা হয়েছে কলকাতা পুরসভার তরফে। অভিযুক্তকে গ্রেফতার করে, ওই ভ্যাক্সিনেশন ক্যাম্প থেকে কীসের ইনজেকশন দেওয়া হয়, তা নিয়ে তদন্ত করা হয়েছে পুরসভার তরফে।