Anindita Raychaudhury: 'দ্বিতীয় বার বিয়ে করেছি বলে কটাক্ষ ও শুনেছি', বিয়ের পর কেন এমন বললেন অনিন্দিতা রায়চৌধুরী
Anindita Raychaudhury, Sudip Sarkar (Photo Credit: Fcaebook)

কলকাতা, ৩ ফেব্রুয়ারি: সবে সবে বিয়ে সেরেছেন। অভিনেতা সুদীপ সরকারের  সঙ্গে সাতপাকে বাঁধা পড়েন অভিনেত্রী অনিন্দিতা রায় চৌধুরী (Anindita Raychaudhury)। করোনাকালে বিয়ে, তাই দুই পরিবার এবং ইন্ডাস্ট্রির বেশ কয়েকজন ঘনিষ্ঠ বন্ধুকে নিয়ে বিয়ে সারেন অনিন্দিতা-সুদীপ। শহরের একটি হোটেলে বসে বিয়ের আসর।

অনিন্দিতা রায় চৌধুরী এববং সুদীপ সরকারের বিয়ের পর সোশ্যাল সাইটে সেই ছবি তাঁরা শেয়ার করেন।  বিয়ের পর বেশ কিছু ক্ষোভ এবং ভালবাসাও উগরে দেন অনিন্দিতা।  যেখানে তিনি বলেন, বিয়ের পর প্রত্যেকের ভালবাসা, শুভেচ্ছা পেয়ে তিনি আপ্লুত।  তবে দ্বিতীয়বার বিয়ে করেছেন বলে অনেকে তাঁকে কটাক্ষও করেন।  এমনও মন্তব্য করেন অনেকে।  দাবি করেন অনিন্দিতা।

আরও পড়ুন:  Mouni Roy: বিয়ের পর পুল পার্টিতে সূরযের ঠোঁটে গভীর চুম্বন মৌনীর, দেখুন ভিডিয়ো

দ্বিতীয়বার বিয়ে করেছেন বলে অভিনেত্রীকে যাঁরা কটাক্ষ করেন, তাঁদের কথা শুনে ক্ষেপে যান অনিন্দিতার অনুরাগীরা।  দ্বিতীয়বার বিয়ে করেছেন তিনি, তাতে কার কী অসুবিধা বলে অভিনেত্রীর অসংখ্য অনুরাগী তাঁর পাশে দাঁড়ান।  দেখুন কী লিখলেন অনন্দিতা...

বর্তমানে 'ধূলোকণায়' ফুলঝুরির মেজো মমীর চরিত্রে অভিনয় করছেন অনন্দিতা।  অন্যদিকে সবে সবে মুক্তি পেয়েছে সুদীপ সরকারের (Sudip Sarkar) নতুন ওয়েব সিরিজ 'মুক্তি'।