Salman Khan's Radhe: IMDB রেটিংয়ে তলিয়ে গেল সলমন খানের রাধে, কেন এমন হাল
রাধে-তে সলমন খান

দেশের ভয়াবহ করোনা পরিস্থিতির মাঝে দর্শকদের স্বস্তি দিতে পারল না সলমন খানের (Salman Khan) 'রাধে' (Radhe)। দীর্ঘ কয়েক বছর পর ভাইজানের ঈদ রিলিজ কার্যত মুখ থুবড়ে পড়ল। দেশের সিনেমা হলগুলিতে রিলিজ না করায় বক্স অফিস ফল জানা না গেলেও সিনেমার সমালোচনা ও IMDB-রেটিং দেখেই বোঝা যাচ্ছে সল্লু ম্যাজিক কাজ করল না। কোন সিনেমা কেমন হয়েছে সে বিষয়ে সিনেমাপ্রেমীরা আস্থা রাখে যার ওপর, সেই IMDB-রেটিংয়ে সলমনের রাধে ১০-এর মধ্যে মাত্র ২.১ রেটিং পেয়েছে। যা সলমনের কেরিয়ারে সবচেয়ে খারাপের তালিকায় ঢুকে গেল। সলমন-এর কোনও সিনেমা এর চেয়ে কম রেটিং পেয়েছিল রেস থ্রি (Race 3) (১.৯ রেটিং)।

আরও পড়ুন: Sonam Kapoor: ইদের শুভেচ্ছার জন্য কত পারিশ্রমিক নিয়েছেন? কুৎসিত আক্রমণের মুখে সোনম

জি ফাইভ ওটিটি প্ল্যাটফর্ম আর জি প্লেক্সে মুক্তি পে পার ভিউ হিসেবে মুক্তি পেয়েছে প্রভু দেবা পরিচালিত এই সিনেমা। রাধে দেখার জন্য ২৬৯ টাকা খরচ করতে হবে। শর্ত হল চার ঘণ্টার মধ্যে সিনেমাটা দেখা শেষ করতে হবে, তা না হলে আবার নতুন করে টাকা দিতে সাবস্ক্রাইব করতে হবে।

কিন্তু এতটা খারাপ রেটিং কেন পেল সলমনের এই সিনেমা? সিনে বিশেষজ্ঞরা বলছেন, ওটিটি প্ল্যাটফর্মে রিলিজের পক্ষে এই সিনেমা একেবারেই উপযোগী নয়। সিনেমায় সলমন, রণদীপ হুডার পারফরম্যান্স ঠিকঠাক থাকলেও, গল্প ও চিত্রনাট্যে তেমন কিছুই নেই। করোনার মাঝে দেশের মনখারাপের আবহও এই সিনেমার পক্ষে যাইনি বলে অনেকে মনে করছেন। সিনেমায় সলমন খান পুলিশের ভূমিকায় অভিনয় করেছেন। ড্রাগ ডিলারদের শেষ করার অ্যাসাইনেমন্ট পেয়ে তিনি কী কী করতে থাকেন তা এই সিনেমায় সম্পূর্ণ বিনোদনী মোড়কে তুলে ধরা হয়েছে।