Salman Khan: কেউ কোনও হুমকি দেয়নি, পুলিশকে বললেন সলমন খান
Salman Khan (Photo Credit: ANI)

মুম্বই, ৭ জুন: ক দিন আগেই সংবাদমাধ্যমে প্রকাশিত হয়েছিল, পঞ্জাবের জনপ্রিয় গায়ক সিধু মুসওয়ালার মত সলমন খানকেও গুলি করে হত্যা করার হুমকি চিঠি দেওয়া হয়েছে। যে কারণে সলমনের নিরাপত্তা বাড়িয়েছে মহারাষ্ট্র সরকার। সিধু মুসওয়ালা হত্যার মূল অভিযুক্ত লরেন্স বিষ্ণোইয়ের মূল টার্গেট এখন নাকি সল্লু ভাই।

তবে  মুম্বই পুলিশের কাছে বিবৃতিতে সলমন জানালেন, কারও কাছ থেকে তিনি কোনও হুমকি পাননি। সাম্প্রতিক অতীতে তিনি কারও কাছ থেকে কোনও হুমকি ফোন বা চিঠিও পাননি বলে সলমন জানান। অথচ খবরে প্রকাশ সলমনের বাবা সেলিম খান মর্নিং ওয়াক থেকে ফেরার সময় এক সলমনের দেহরক্ষীর মাধ্যমে যে চিঠি না, তা সলমনকে হত্যার হুমকি দেওয়া হয়েছিল।  আরও পড়ুন: জাহির ইকবালকে ভালবাসেন, স্বীকার করলেন বাংলার সাংসদ শত্রুঘ্ন-কন্যা সোনাক্ষী 

সেই চিঠিতে কারও নাম লেখা না থাকলেও সলমন খান এবং তাঁর বাবাকে খুনের হুমকি দেওয়া হয়। চিঠিতে লেখা ছিল, “তোমার পরিণতি সিধু মুসেওয়ালার মতো হবে।” এনন বয়ান দেখে সঙ্গে সঙ্গে মুম্বইয়ের বান্দ্রা থানায় এফআইআর দায়ের করা হয়। সলমনকে পাঠানো হুমকি চিঠির সঙ্গে সিধু মুসেওয়ালা হত্যাকাণ্ডে জড়িত গ্যাংস্টার লরেন্স বিষ্ণোইয়ের যোগ রয়েছে বলেই মনে করা হচ্ছে।

দেখুন টুইট

বিষ্ণোই সম্প্রদায়ের কাছে পবিত্র হিসেবে মনে করা হয় কৃষ্ণসার হরিণকে। কৃষ্ণসার হরিণের রক্ষকর্তা বিষ্ণোই সম্প্রদায়ের অংশ লরেন্স। ১৯৯৮ সালে যোধপুরে এক বলিউড সিনেমার শ্যুটিং চলাকালীন সলমন খানের বিরুদ্ধে কৃষ্ণসার হরিণ হত্যার অভিযোগ রয়েছে। সেই সময় থেকে বিষ্ণোই সম্প্রদায়ের চক্ষুশূল ভাইজান। এর আগে বেশ কয়েকবার সলমন খানকে শার্প শ্যুটার দিয়ে হত্যার ছক কষেছে লরেন্স বিষ্ণোই।