RRR: বক্স অফিসের সব রেকর্ড ভেঙে চুরমার, বাহুবলী-কেও ছাপিয়ে রিলিজ ডেটের ব্যবসায় সেরার সেরা 'RRR'
RRR Creats Box Office Records. (Photo Credits: Twitter)

ভারতের বক্স অফিসে নয়া ইতিহাস তৈরি করল এসএস রাজামৌলি পরিচালিত সিনেমা 'RRR'। ভারতীয় সিনেমার প্রথম দিনের ব্যবসার নিরিখে 'RRR'-আগের সব রেকর্ড ভেঙে দিল। মুক্তির দিনে 'RRR'গোটা বিশ্বব্যাপি ব্যবসা করল ২২৩ কোটি টাকার। যা বাহুবলী টু-র প্রথম দিনের ব্যবসাকেও ছাপিয়ে গেল। বাহুবলী টু-ই এতদিন ছিল প্রথম দিনে করা সবচেয়ে বেশি ব্যবসা করা ভারতীয় সিনেমা। বাহুবলী টু-রও পরিচালক ছিলেন এই রাজামৌলিই। করোনার কারণে বারবার পিছিয়ে ছিল এই সিনেমার মুক্তির তারিখ।

তখন অনেকে ভাবছিলেন, এতে বক্স অফিসে নেগেটিভ প্রভাব পড়তে পারে এই সিনেমার ওপর। কিন্তু কোথায় কি! প্রচারের ঝড় তোলার সব ফায়দা তুলে, রাজৈমোলির মেগাহিট তৈরির ফর্মুলা দারুণ রকম কাজে দিল। কাশ্মীর ফাইলস-এর পর আরও একটা সিনেমা নিয়ে দেশজুড়ে উন্মাদনা তৈরি হল। এবার দেখার প্রথম দিনের সাফল্য ধরে রাখতে পারে কি না 'RRR'। আরও পড়ুন:  'দ্য কাশ্মীর ফাইলসের সমালোচকরা জঙ্গিদের সমর্থক', বিস্ফোরক পরিচালক বিবেক অগ্নিহোত্রী

দেখুন টুইট

এনটি রামা রাও (জুনিয়র), রাম চরণ, রানা দাগ্গুবাত্তি-র মত দক্ষিণের তারকাদের পাশাপাশি এই সিনেমায় আছেন আলিয়া ভাট, অজয় দেবগণ (ক্যামিও)। আগামী ২৫ মার্চ, শুক্রবার দেশের পাশাপাশি বিদেশেও মুক্তি পায় এই সিনেমা। করোনার পাশাপাশি আরও বেশ কিছু কারণে বারবার পিছিয়েছে এই সিনেমার রিলিজ ডেট। সবার আগে ঠিক ছিল RRR-মুক্তি পাবে ২০২২০ সালের ৩০ জুলাই। কিন্তু প্রায় পাঁচ দফায় রিলিজ ডেট পিছিয়ে যাওয়ার পর অবশেষে এই শুক্রবার রিলিজ করে এই সিনেমা।

এই সিনেমার প্রচারে এনটি রামা রাও (জুনিয়র), রাম চরণকে নিয়ে কলকাতায় এসেছিলেন বাহুবলীর পরিচালক রাজামৌলি। ক দিন দক্ষিণ ভারতের সিনেমা 'পুষ্পা' গোটা দেশে রেকর্ড ব্যবসা করেছিল। যদিও প্রভাসের 'রাধেশ্যাম'দক্ষিণ ভারতের বাইরে সেভাবে চলেনি।