The Kashmir Files: 'দ্য কাশ্মীর ফাইলসের সমালোচকরা জঙ্গিদের সমর্থক', বিস্ফোরক পরিচালক বিবেক অগ্নিহোত্রী
Vivek Agnihotri On The Kashmir Files (Photo Credit: Instagram)

মুম্বই, ২৫ মার্চ: 'দ্য কাশ্মীর ফাইলসকে' (The Kashmir Files ) যাঁরা পক্ষপাতদুষ্ট ছবি বলছেন, যাঁরা সমালোচনা করছেন এই ছবির, তাঁরা আসলে জঙ্গি সংগঠনের সমর্থক। এভাবেই দ্য কাশ্মীর ফাইলসের সমালোচনাকারীদের একহাত নিলেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী। প্রসঙ্গত ১১ মার্চ মুক্তি পাওয়ার পর দ্য কাশ্মীর ফাইলস বক্স অফিসে দৌঁড়চ্ছে। ইতিমধ্যেই এই সিনেমা ২০০ কোটির ব্যবসা করে ফেলেছে। কাশ্মীর ফাইলস ২০০ কোটির ব্যবসা করার পর এবার ছবির সমালোচকদের বিরুদ্ধে তীব্র কটাক্ষ করেন বিবেক অগ্নিহোত্রী। এমনকী, যাঁরা এই ছবির সমোলাচনা করছেন, তাঁরা আসলে কোনও না কোনও জঙ্গি গোষ্ঠীর সমর্থক বলেও আক্রমণ করেন পরিচালক (Vivek Agnihotri )।

এসবের পাশাপাশি বিবেক আগ্নিহোত্রী আরও বলেন, দ্য কাশ্মীর ফাইলস মানুষের মধ্যে বিভেদ তৈরি করছে না। এই ছবির মাধ্যমে প্রত্যেকে রাম, রাবণের পার্থক্য  বুঝতে পারছেন।

আরও পড়ুন: Shraddha Kapoor: মন ভাঙল শ্রদ্ধার? নায়িকার বিচ্ছেদের গুঞ্জনে তোলপাড় বলিউড

প্রসঙ্গত নয়ের দশকে কাশ্মীর ছাড়তে বাধ্য হন একের পর এক কাশ্মীরি পণ্ডিত। জঙ্গি কার্যকলাপ বৃদ্ধি পাওয়ায় এবং কাশ্মীরি পণ্ডিতদের উপর অত্যাচারের অভিযোগে নিজভূমে পরবাসী হয়ে যান কাশ্মীরি পণ্ডিতরা। নয়ের দশকে কাশ্মীরি পণ্ডিতদের অবস্থা নিয়েই ছবি তৈরি করেন পরিচালক বিবেক অগ্নিহোত্রী।