মীরাক্কেল শো-য়ে প্রশংসিত কমেডিয়ান ধর্ষণের অভিযোগে জেলে

ঢাকা, ৩০ এপ্রিল: একটা সময় তিনি হয়ে উঠেছিলেন বাংলা টেলিভিশনের রিয়েলিটি শোয়ের সেরা প্রতিশ্রুতিবান কমেডিয়ান। ২০১৬ সালে জি-বাংলার রিয়েলিটি কমেডি শো 'মীরাক্কেল আক্কেল চ্যালেঞ্জার ৯' (Mirakkel Akkel Challenger 9) -এ সেরা দশেও ছিলেন। এরপর নানা জায়গায় কমেডি শো করেছেন। সেই মীরাক্কেল তারকা মো. কায়কোবাদ-কে ধর্ষণের অভিযোগে গ্রেফতার করে বাংলাদেশ পুলিশ। বাংলাদেশের বিভিন্ন পত্রিকায় প্রকাশ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের (চবি) এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগে কায়কোবাদকে গ্রেফতার করা হয় ।

পুলিসের পক্ষ থেকে বলা হয়, এক ছাত্রীর মামলার অভিযোগ খতিয়ে দেওয়া পর রীতিমত অভিযান চালিয়ে বুধবার কায়কোবাদকে গ্রেফতার করা হয়। পরে চট্টগ্রাম জেলা ম্যাজিস্ট্রেট আদালতে নেওয়া হলে আদালত তাঁকে কারাগারে পাঠান। অভিযুক্ত কায়কোবাদ চট্টগ্রাম বিশ্ববিদ্যালয়ের নাট্যকলা বিভাগের স্নাতকোত্তরের শিক্ষার্থী। অভিযোগকারীনী স্থানীয় এক জনপ্রিয় সংবাদমাধ্যমে জানান, ''কায়কোবাদের সঙ্গে পরিচয় ২০১৮ সাল থেকে। পরিচয়ের একপর্যায়ে তাঁর সঙ্গে আমার প্রেমের সম্পর্ক গড়ে ওঠে।

বিয়ের প্রলোভনে কয়েকবার শারীরিক সম্পর্কও হয়। কিন্তু হঠাৎ সে আমার সঙ্গে যোগাযোগ বন্ধ করে দেয়। এ বিষয়ে কথা বলতে গেলে সে আমাকে কয়েকবার মারধরও করে। হুমকি দেয়। গত ২৯ এপ্রিল বিশ্ববিদ্যালয়ের আমানত হলের সামনে কায়কোবাদ আমাকে রধর করে। তাই তার বিরুদ্ধে মামলা করেছি।''