Viswakarma Puja 2019: বিশ্বকর্মা পুজোর থিমেও রানু মণ্ডল- হিমেশ রেশমিয়া জুটি
রানু মণ্ডল (Photo Credits: Video grab)

কলকাতা, ১৯ সেপ্টেম্বর: পুজো প্যান্ডেলের থিমেও এবার রানু মণ্ডল (Ranu Mondal) ও হিমেশ রেশমিয়া (Himesh Reshmmiya)। সোশ্যাল মিডিয়ায় ভাইরাল হতেই রানু মণ্ডলকে নিয়ে মাতামাতি করছে গোটা দেশ। তার রেশ দেখা গেল এবার বিশ্বকর্মা পুজোর (Viswakarma Puja Pandal) প্যান্ডেলেও। কলকাতার এক পুজো প্যান্ডেলের থিমে রানু- হিমেশের গান গাওয়ার দৃশ্যকে তুলে ধরা হয়েছে।

রানু মণ্ডল লতা মঙ্গেশকরের 'এক প্যায়ার কা নাগমা হ্যায়' গেয়ে এক রাতের মধ্যেই ভাইরাল হয়ে যান। দেশের অন্যতম আলোচনার বিষয়ও হয়ে ওঠেন। লক্ষ লক্ষ মানুষ মুগ্ধ হয়ে তাঁর গান শোনেন। বলিউডের বিভিন্ন রিয়েলিটি শো থেকে ডাক পান তিনি। হিমেশ রেশমিয়া তাঁর গান শুনে মুগ্ধ হয়ে প্লেব্যাকের অফারও করেন। যেই কথা অমনি কাজ। হিমেশ রেশমিয়ার 'তেরি মেরি কাহানি' গানে করে ফেললেন জীবনের প্রথম প্লেব্যাকটি। আর তারপর সাফল্যের আরও শিখরতায় পৌঁছে গেলেন। আরও পড়ুন, পাসপোর্ট অফিসে রানু- অতীন্দ্র, তবে কি এবার বিদেশের মঞ্চে?

কিছুদিন আগে রানু মণ্ডল ও অতীন্দ্রকে দেখা গিয়েছিল পাসপোর্ট অফিসের থেকে বাইরে বেড়োতে। অতীন্দ্র জানায়, বিদেশ থেকে অনেক গানের অনুষ্ঠানের জন্য অনুরোধ আসছে। তাই আর দেরি না করে বিদেশ যাওয়ার প্রস্তুতি নিচ্ছেন তাঁরা। এবছর পুজো প্যান্ডেলগুলিতে রানু দি কোথায় কোন অনুষ্ঠান করবেন তার তালিকা তৈরি হয়ে গিয়েছে।

'তেরি মেরি কাহানি'-র পর হিমেশের 'আশিকি মে তেরি' (Ashiqi Mae Teri) গানের রিমেকও গেয়েছেন রানাঘাটের রানু মণ্ডল। শোনা যাচ্ছে, সলমন খানের 'দাবাং ৩' (Dabang 3) ছবিতে গাইতে পারেন ভাইরাল গায়িকা। এর পাশাপাশি তাঁকে দেখা যেতে পারে বিগ বসেও বলে গুজন চলছে বি টাউনে।