Ranu Mondal: পাসপোর্ট অফিসে রানু- অতীন্দ্র, তবে কি এবার বিদেশের মঞ্চে?
রানু মণ্ডল (Photo Credits: Video Screengrab/ realhimesh/ Instagram)

কলকাতা, ১৮ সেপ্টেম্বর: Ranu Mondal Went to Passport Office: মাসদুয়েক আগেও যিনি ছিলেন ভবঘুরে আজ তাঁকে দেখা যাচ্ছে পাসপোর্টের অফিসে (Passport Office)। তবে কি বিদেশে যেতে পারেন রানু মণ্ডল (Ranu Mondal)? কিছুদিন আগেও তাঁর সচিত্র ভোটার কার্ড ছিল না। তিনি এবার পুজোয় সংগীতপ্রেমীদের হৃদয় মাতাতে যেতে পারেন লন্ডন কিংবা অস্ট্রেলিয়ায়। ভাইরাল হওয়ার পর যেদিন থেকে হিমেশ রেশামিয়ার সঙ্গে গান রেকর্ডিং করেছেন সেদিন থেকে তাঁর চাহিদা তুঙ্গে।

সামনেই দুর্গাপুজো (Durga puja)। দুর্গাপুজোর সাংস্কৃতিক সন্ধ্যা মাতাতে দেশে বিদেশে ডাক পড়ে সংগীতশিল্পীদের। সেরকমই এবছর বিদেশ থেকে ডাক পাচ্ছেন রানু মণ্ডল বলে জানান অতীন্দ্র। রানু মণ্ডলকে পাসপোর্ট অফিস থেকে বেড়োতে দেখা গেলে এমনটাই জানান অতীন্দ্র। তিনি বলেন- 'রানু দি আর আমার পাসপোর্টের জন্য কিছু গুরুত্বপূর্ণ নথি জমা করতে গিয়েছিলাম ওই অফিসে। প্রবাসী ভারতীয়রাও রানাঘাটের লতাকন্ঠী রানু দির গান শুনতে চাইছেন। আমার কাছে সেই দাবি নিয়ে মেসেজ ও ফোন আসছে। তাই তাড়াতাড়ি পাসপোর্ট করার উদ্যোগ নিয়েছি।’ আরও পড়ুন, লতা মঙ্গেশকরকে নিয়ে যা বললেন রানু মণ্ডল

ইতিমধ্যে পুজোয় কোথায় কোথায় তিনি শো করবেন তাঁর তালিকা তৈরি হয়ে গিয়েছে। কিন্তু কোন জায়গা তা নিয়ে মুখ খোলেন নি কেউই। প্রথম ধাপে দু’ তিন দিনের জন্য গান রেকর্ডিংয়ে গেলেও দ্বিতীয় ধাপে হিমেশ রেশমিয়ার সহযোগিতায় একটানা ১৬ দিন মুম্বইয়ে থাকতে হয়েছে বলে জানান অতীন্দ্র। হিমেশ রেশামিয়ার সঙ্গে দুটি গানের রেকর্ডিং করেন তিনি। শোনা যাচ্ছে ভবিষ্যতে আরও কিছু রেকর্ডিং করবেন তিনি।

প্রসঙ্গত, সোশ্যাল মিডিয়ায় 'তেরি মেরি কাহানি' তুমুল ঝড় তুলেছে। 'তেরি মেরি কাহানি' (Teri Meri Kahani) মুক্তির আগে প্রকাশ পেয়েছিল হিমেশ- রানু জুটির গানের প্রথম ঝলক। প্রথম ঝলকেই ইন্টারনেট কাঁপাচ্ছে এই টিজারটি।