Ranu Mondal: লতা মঙ্গেশকরকে নিয়ে যা বললেন রানু মণ্ডল
রানু মন্ডল, লতা মঙ্গেশকর (Photo Credits: Youtube Facebook)

কলকাতা, ১৬ সেপ্টেম্বর: Ranu Mondal gives statement on Lata Mangeshkar's view about her voice: এখনও সোশ্যাল মিডিয়ায় ঝড় বজায় রেখেছে রানু মণ্ডল (Ranu Mondal)। এবার লতা মঙ্গেশকরের (Lata Mangeshkar) করা মন্তব্যের জবাব দিলেন রানু মণ্ডল। লতা মঙ্গেশকরের 'এক প্যায়ার কে নাগমা হ্যায়' গেয়ে যিনি রাতারাতি হয়ে গিয়েছিলেন তারকা। সেই তারকা আজ বলিউড ইন্ডাস্ট্রি থেকে সোশ্যাল মিডিয়া সব জায়গাতেই হিট। পুজো প্যান্ডেল থেকে অটোওয়ালার রিংটোন, সবেতেই বাজছে তাঁর 'তেরি মেরি'। অনেক ট্রোল, অনেক বিতর্কিত মন্তব্যের স্বীকার হয়েছেন তিনি। তারপরেও হিট।

অতীন্দ্র চক্রবর্তীর হাত ধরে উঠে আসা রানাঘাটের (Ranaghat) নাইটএঙ্গেল তাঁর গানের জাদুতে মাতিয়ে দিয়েছে সকলকে। পৌঁছে গিয়েছেন জনগণের ফোন থেকে মনে। কিছুদিন আগে লতা মঙ্গেশকরকে রানু মণ্ডলের সুরেলা কণ্ঠ নিয়ে মুখ খুলেছিলেন তিনি। লতা মঙ্গেশকরের দেওয়া এক ইন্টারভিউতে তিনি বলেছেন, 'যদি আমার নাম কিংবা কাজ কারো উপকারে লাগে। তার জন্য যদি কারো ভালো হয় তবে সেটা আমার পরম সৌভাগ্য।' তিনি আরও বলেন, রানু মন্ডলের কারো কণ্ঠের নয় নিজের কণ্ঠের পরিচয়ে বাঁচা উচিত। কারোর কন্ঠী হয়ে রয়ে গেলে তাকে সারাজীবন কেউ মনে রাখবে না।' আরও পড়ুন, Doordarshan turns 60: ভারতীয় টিভির স্বর্ণযুগ উপহার দেওয়া দূরদর্শন শুধু নস্টালজিয়ায় বন্দি থাকতে নারাজ

এবার রানু মণ্ডল লতা মঙ্গেশকরের উত্তরের জবাব দিলেন। কিন্তু তাঁকে অসম্মানের সঙ্গে নয়। নবভারত টাইমসের কাছে দেওয়া এক সাক্ষাৎকারে যথেষ্ট সম্মান দিয়ে নিজের আইডলের সম্মন্ধে তিনি বললেন- 'লতা জির থেকে আমি বয়সে অনেকটাই ছোট ছিলাম, আছি আর ভবিষ্যতেও থাকব। ছোট থেকেই ওঁনার কণ্ঠ আমার খুবই প্রিয়।' (Lata ji ki umar ke hisab se mai choti thi, hu aur aage ja kar bhi rahungi.. Bachpan se unka awaz pasand hai)।