Panchayat Season 3: ১৫ জানুয়ারি থেকে প্রাইম ভিডিয়োয় আসছে পঞ্চায়েত সিজন থ্রি
প্রতীকী ছবি (Photo Credits: Pixabay)

নতুন বছরে প্রাইম ভিডিয়োর বড় চমক। আচমকাই ঘোষণা। আগামী ১৫ জানুয়ারি থেকে প্রাইম ভিডিয়োয় স্ট্রিমিং শুরু হতে চলেছে জনপ্রিয় ওয়েব সিরিজ 'পঞ্চায়েত সিজন থ্রি'(Panchayat Season 3)-র। ২০২০ সালের ৩ এপ্রিল প্রথমবার অ্যামাজন প্রাইম ভিডিয়োয় TVF-র প্রযোজনার 'পঞ্চায়েত'-এর স্ট্রিমিং শুরু হয়েছিল। দু বছর অপেক্ষার পর ২০২২ সালের মে মাসে রিলিজ হয়েছিল 'পঞ্চায়েত সিজন টু'। আর এবার দ্বিতীয় সিজনের আট মাসের মধ্যেই প্রাইম ভিডিয়োয় দেখা যাবে দেশের জনপ্রিয়তম ওয়েব সিরিজ 'পঞ্চায়েত সিজন থ্রি'।

শোনা যাচ্ছে আগের দুটি সংস্করণের মত পঞ্চায়েত থ্রি-তেও আটটি পর্ব থাকবে। এক-একটি পর্ব ২০ থেকে ৪৫ মিনিট দীর্ঘ হবে। সিরিজটি পরিচালনা করেছেন দীপক মিশ্র, লিখেছেন চন্দন কুমার। আরও পড়ুন-দাদা তৈমুরের সঙ্গে সামনে বসার জেদ, গাড়ির পিছনের সিটে বসিয়ে দিতেই অঝোরে কান্না খুদে জেহর, দেখুন

দেখুন ছবিতে

'পঞ্চায়েত সিজন টু' যে জায়গায় শেষ হয়, তারপর থেকে প্রতীক্ষার বিচারে পঞ্চায়েত-ই ভারতের এক নম্বর ওয়েব সিরিজ তা বলার অপেক্ষা রাখে না। শহরের ছেলে অভিষেক ত্রিপাঠি গ্রামের পঞ্চায়েত অফিসে চাকরি করতে গিয়ে কীভাবে নিজের অজান্তেই গ্রামবাসীদের সঙ্গে আত্মিকভাবে জড়িয়ে পড়েছে তা নিয়েই অনবদ্য এক ওয়েব সিরিজ হল 'পঞ্চায়েত'। পঞ্চায়েত সিজন থ্রি-তে মূল আগ্রহ থাকবে অভিষেক ত্রিপাঠির রাজনীতিতে যোগদান, গ্রামের পঞ্চায়েত প্রধানের মেয়ের সঙ্গে প্রেমের সম্পর্ক,বিধায়কের সঙ্গে তাঁর বিরোধ কী মাত্রা পায় তা নিয়ে।"