Elvish Yadav Arrested: রেভ পার্টিতে সাপের বিষের নেশা! বিগ বস জয়ী এলভিশ যাদব গ্রেফতার
Elvish Yadav (Photo Credits: X)

রেভ পার্টিতে সাপের বিষের নেশা করার অভিযোগে বিগ বস জয়ী ইন্টারনেট সেলেব্রিটি এলভিশ যাদব (Elvish Yadav)-কে গ্রেফতার করল নয়ডা পুলিশ (Noida Police)। নয়ডা পুলিশের পক্ষ থেকে জানানো হয়েছে এলভিশকে গ্রেফতারের পর তাকে আজ, রবিবার আদালতে তোলা হচ্ছে।

গত বছর নভেম্বরে রেভ পার্টিতে (Rave Party) সাপের বিষ ও ৯টি বিষাক্ত সাপ রাখার অভিযোগে এফআইআর দায়ের করা হয়েছিল বিগ বস জয়ী তথা জনপ্রিয় ইউটিউবার এলভিস যাদবের বিরুদ্ধে। শুক্রবার সকাল থেকে তা নিয়ে শোরগোল সংবাদমাধ্যম জুড়ে। নয়ডায় পুলিশের হেফাজতে রয়েছেন এলভিসের পাঁচ সঙ্গী।

দেখুন গ্রেফতারির পর নিয়ে যাওয়া হচ্ছে এলভিস যাদবকে 

যে রেভ পার্টিতে এলভিস (Elvish Yadav Rave Party) ছিলেন সেখান থেকে ২০ মিটার সাপের বিষ (Snake Venom) উদ্ধার হয়। নেশা করার জন্যেই সাপের বিষ রাখা ছিল বলে নিশ্চিত হয়েছে নয়ডা পুলিশ। অন্যদিকে নিজের বিরুদ্ধে ওঠা সমস্ত অভিযোগ অস্বীকার করেছেন বিগ বস বিজেতা। তাঁকে ঘিরে ভুয়ো সংবাদ রটাচ্ছে সংবাদমাধ্যমগুলো। নিজেকে নির্দোষ বলেই দাবি করছেন তিনি।

দেখুন খবরটি

রেভ পার্টিতে সাপের বিষ নেশার একটি এক বড় মাধ্যম। তেমনই এক রেভ পার্টি থেকে সাপের বিষ ও ৯টি বিষাক্ত সাপ উদ্ধার করেছে উত্তরপ্রদেশ পুলিশ। সেই পার্টিতে উপস্থিত ছিলেন এলভিস যাদবও (Elvish Yadav)। রেভ পার্টিতে সাপের বিষের নেশা করার অভিযোগে (Snake Venom Case) বিগ বস বিজেতার বিরুদ্ধে এফআইআর দায়ের হওয়ার খবর ছড়িয়ে পড়তেই শুরু হয়েছে জোর সমালোচনা।