বিকিনিতে আকর্ষক মোনালিসা মনোকিনিতে 'নজর'-কাড়া, ঝুমা বৌদি-র গো গোয়ায় 'গন' নেটিজেনরা
মোনালিসা (Photo Credits: Instagram)

কলকাতা, ১১ সেপ্টেম্বর: Monalisa Channels Her Inner Mermaid in a Blue Monokini: বাঙালির ঝুমা বৌদির মনোকিনি পরা চোখ ধাঁধানো ছবি ঝড় তুলেছে তাঁর ইনস্টাগ্রাম প্রোফাইলে। 'নজর' টিভি সিরিজের নজরকাড়া অভিনেত্রীর রূপ দেখে কাবু তাঁর ফ্যানেরা। একসময়ের বিগ বসের প্রতিযোগী ও ভোজপুরি অভিনেত্রী মোনালিসা ওরফে অন্তরা বিশ্বাস এখন টেলি ইন্ডাস্ট্রির সেনসেশনের এক নতুন সংযোজন। এখন তিনি 'নজর' নামক একটি টেলিভিশন সিরিজে কাজ করছেন। টেলিভিশনের সিরিজটিতে তাঁর অভিনয় মন্ত্রমুগ্ধ করছে দর্শককে। এছাড়াও কিছুদিন আগে এক বাংলা ওয়েব সিরিজে কাজ করে তিনি নজর কেড়েছিলেন। কুপোকাৎ করেছেন বহু পুরুষ মানুষের মন।

আবারো তেমনই এক সেনশন ছড়িয়ে দিয়েছেন তিনি ইনস্টাগ্রামে। গোয়ার সমুদ্রপারে বসে নীলরঙা মনোকিনিতে একটি ছবি পোস্ট করলেন। ব্যস, তারপরই হিট। সোশ্যাল মিডিয়া পোস্টে তিনি খুব একটা সক্রিয় নন। ছুটি কাটাতে গেলে টুকটাক দেখা যায় তাঁর ছবি কিংবা ভিডিও। সেরকমভাবে মাঝেমধ্যে দু' একটি ছবি দিলেও ফ্যানেদের মন জয় করে নেন মোনালিসা। আরও পড়ুন, 'অশোকা'র সেটে শাহরুখ খানের সঙ্গে ছোট্ট ভিকি কউশল, তখন-এখনের ফারাকের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল

 

 

View this post on Instagram

 

🏖⛱🏝🏊‍♀️.... Chalein ??? #throwback #major #missing #goa #diaries #travelholic #waterbaby #pool #sea

A post shared by MONALISA (@aslimonalisa) on

 

বর্তমানে তিনি 'নজর' নামক একটি টেলিভিশন সিরিজে কাজ করছেন। এটি একটি অলৌকিক টিভি সিরিজ। ইতিমধ্যে ২০০ টি এপিসোড পার করে গেছে। এখনও পর্যন্ত টেলি দুনিয়ায় ভালো টিআরপি ধরে রেখেছে এই টিভি শো। এর আগে বাংলা ওয়েব সিরিজ হৈচৈ-তে তাঁকে দেখা গিয়েছিলো 'দুপুর ঠাকুরপো'- র ঝুমা বৌদির ভূমিকায়।