Vicky Kaushal: 'অশোকা'র সেটে শাহরুখ খানের সঙ্গে ছোট্ট ভিকি কউশল, তখন-এখনের ফারাকের এই ছবি সোশ্যাল মিডিয়ায় ভাইরাল
ভিকি কউশল ((Photo credits: Instagram)

মুম্বই, ১১ সেপ্টেম্বর: ভিকি কউশলের (Vicky Kaushal) ছোটবেলার ছবিতে শাহরুখ খান (Shah Rukh Khan)- বছর আঠারোর ব্যবধান। স্বপ্নপূরণের সবচেয়ে বড় সাক্ষী হয়ে থাকতে পারে এই ছবিটা। ছোট্ট ছেলেটার স্বপ্ন ছিল শাহরুখ খানের সঙ্গে ছবি তোলার। 'অশোকা'র (Ashoka) সেটে সেই স্বপ্ন পূরণ হয়েছিল। স্বপ্নপূরণ হলে কেউ নিশ্চিন্তে ঘুমিয়ে পড়ে। কেউ দেখে নতুন স্বপ্ন। বলিউডের নয়া হার্টথ্রব ভিকি বেছে নিয়েছিলেন দ্বিতীয়টা। তাঁর এগিয়ে চলার স্বপ্নে ছিল শাহরুখের সঙ্গে অভিনয় করা। আঠেরো বছর বাদে সেই স্বপ্নও পূরণ করতে পেরে তাই আবেগ সামলে রাখতে পারলেন না অভিনেতা।

সম্প্রতি একটি ছবি নজরে এসেছে। যেখানে শাহরুখের সঙ্গে দেখা গিয়েছে ছোট্ট ভিকিকে। সম্ভবত ২০০১ সালে 'অশোকা'-র সেটে তোলা হয়েছিল ছবিটি। শৈশবের এই ছবি অভিনেতা নিজেই শেয়ার করেছেন ইন্সটাগ্রাম হ্যান্ডেলে। ছবিতে অভিনেতা নিজের শৈশব এবং বর্তমান চেহারার যুগলবন্দি তুলে ধরেছেন। জীবনের দুই মোড় নিয়ে সাজিয়ে দিয়েছেন কোলাজ। কোলাজের দুই অংশেই অভিনেতার সঙ্গে দেখা গিয়েছে বলি বাদশাকে।

ছবিটির প্রথম অংশটি 'অশোকা' ছবির সেটে তোলা। বাকি অর্ধেক অংশ সম্প্রতি একটি অ্যাওয়ার্ড সেরিমনির। ছবির ক্যাপশনে অভিনেতা লিখেছেন- "স্বপ্ন সত্যি হল।" আরও পড়ুন - Dostana 2: ষ্টার কিড নয়, করণ জোহরের 'দোস্তানা ২' তে জায়গা পাচ্ছে এবার নতুন অভিনেতা লক্ষ্য

করণ জোহরের (Karan Johar) হরর সিরিজের প্রথম সিনেমা ‘ভূত -পার্ট ওয়ান: দি হান্টেড শিপ’ (Bhoot – Part One: The Haunted Ship) –এ নায়কের চরিত্রে দেখা যাবে ভিকিকে। ছবির পোস্টার ইতিমধ্যেই সোশাল মিডিয়ায় ভাইরাল হয়েছে। পোস্টারে দেখা যাচ্ছে একটি জাহাজের ভাঙা জানালায় আতঙ্কিত ভিকি চিৎকার করছেন। আর তাঁর গলা টিপে ধরছে একটি ভয়ঙ্কর হাত। ভিকির বিপরীতে অভিনয় করছেন ভূমি পাদনেকর (Bhumi padnekar)। ‘ভূত পার্ট ওয়ান- দি হান্টেড শিপ’মুক্তি পাবে ১৫ নভেম্বর।