Mithun Chakraborty Health Update: মিঠুনকে দেখতে হাসপাতালে সুকান্ত, প্রবীণ অভিনেতার স্বাস্থ্যের আপডেট দিলেন চিকিৎসক
Mithun Chakraborty Health Update (Photo Credits: ANI)

Mithun Chakraborty Health Update: বর্ষীয়ান অভিনেতা মিঠুন চক্রবর্তীর (Mithun Chakraborty) শারীরিক অবস্থা নিয়ে বেজায় চিন্তায় তাঁর অনুরাগীরা। শনিবার সকাল থেকে বাইপাসের ধারে এক বেসরকারি হাসপাতালে ভর্তি রয়েছেন অভিনেতা। কী হয়েছে মিঠুনের তা নিয়ে সারাদিন বেজায় জলঘোলা চলেছে। যদিও পরে জানা গিয়েছে, ব্রেন স্ট্রোকে আক্রান্ত হয়েছিলেন তিনি। তবে এখন প্রবীণ অভিনেতার শারীরিক অবস্থা স্থিতিশীল। শীঘ্রই ছুটি দেওয়া হবে হাসপাতাল থেকে। দলের সহযোদ্ধার সঙ্গে রবিবার হাসপাতালে দেখা করতে এলেন বঙ্গ বিজেপির সভাপতি সুকান্ত মজুমদার (Sukanta Majumdar)।

হাসপাতাল কেবিনের অন্দরের একটি ভিডিয়ো উঠে এসেছে সংবাদ মাধ্যমে। যেখানে দেখা যাচ্ছে, বেডে শুয়ে রয়েছেন প্রবীণ অভিনেতা তথা বিজেপি নেতা। তাঁর বেডের একপাশে দাঁড়িয়ে রয়েছেন সুকান্ত সহ দলের দু তিন জন সদস্য। অপর দিকে দাঁড়িয়ে চিকিৎসক প্রবীণ অভিনেতাকে বলছেন, 'এখন সব ঠিক আছে। স্যালাইন চলছে। আপনি পর্যাপ্ত জল খাচ্ছেন। জল ভালো করে খান'। এরপরেই মিঠুন (Mithun Chakraborty) নিজের পায়ের দিকে ইশারা করে কিছু একটা বলার চেষ্টা করেন।

দেখুন... 

শনিবার সকালে অভিনেতা সোহম চক্রবর্তীর (Soham Chakraborty) প্রযোজনায় ‘শাস্ত্রী’ ছবির শুটিং চলাকালীন অসুস্থ বোধ করেন মিঠুন (Mithun Chakraborty)। এরপর এক মুহূর্ত সময় নষ্ট না করে তৃণমূলের বিধায়ক তথা অভিনেতা সোহমই তাঁকে হাসপাতালে নিয়ে আসেন। সন্ধ্যায় তাঁর সঙ্গে দেখা করতে হাসপাতাল আসেন তৃণমূল সাংসদ দেবও (Dev)। রাজনীতির ময়দানে তাঁদের ঝাণ্ডার রঙ আলাদা হলেও ইন্ডাস্ট্রিতে তাঁরা সকলেই সহকর্মী। তাই মিঠুনকে দেখে হাসপাতাল থেকে বেরিয়ে সাংবাদিকদের মুখোমুখি হয়ে দেব অবলীলায় বলেছিলেন ‘যে রাজনীতি সম্পর্ককে সম্মান দেয় না, সেই রাজনীতিকে আমি সম্মান করি না।’