সানি লিওনের মোবাইল নম্বর 'ফাঁস'! আসছে অশ্লীল প্রস্তাবে ভরা কল
সানি লিওন। (Photo Credits: Instagram)

নয়া দিল্লি,৩১ জুলাই: Sunny Leone। মানুষের জীবনে সমস্যার শেষ নেই। কিন্তু কিছু কিছু সমস্যা থাকে যেগুলোকে আজগুবি বলা যায়। এই যেমন দিল্লির প্রিতমপুরার বাসিন্দা ২৭ বছরের পুনিত আগরওয়ালের সমস্যাটা। পুনিত ক দিন ধরেই ফোনে অশ্লীল প্রস্তাব পাচ্ছেন! হ্যাঁ, একেবারে রগরগে অশ্লীল প্রস্তাব। আসলে সামান্য বিভ্রাটে পুনিত এখন সানি লিওন হয়ে গিয়েছেন।

'অর্জুন পাতিয়ালা' (Arjun Patiala) নামের এক সিনেমায় সানি লিওন যে চরিত্রে অভিনয় করেন, সেখানে সিনেমায় তার মোবাইল নম্বর দেওয়া হয়। সিনেমায় দেওয়া সানি লিওনের নম্বরের সঙ্গে দিল্লির পুনিতের নম্বর পুরো নিলে যায়। আর তাতেই তার কাছে আসতে শুরু করেছে শয়ে শয়ে কল। আরও পড়ুন-বাঙালীর নতুন বৌদি-র 'গন্দি বাত'

পুনিত জানায়, গত ২৬ জুলাই থেকে তাঁর মোবাইলে অসংখ্যক ফোন আসছে সানি লিওনের সঙ্গে কথা বলতে চেয়ে। প্রসঙ্গত, ২৬ জুলাই তারিখেই সানি লিওনের সিনেমা 'অর্জুন পাতিয়ালা' দেশজুড়ে মুক্তি পায়।

পুনিত বলছেন, অনেকে তো তার হ্যালো বলার আগেই এমন সব অশ্লীল প্রস্তাব দিতে শুরু করেছে যা সত্যি তাকে লজ্জায় ফেলছে। অর্জুন পাতিয়ালা-র প্রযোজকের বিরুদ্ধে আদালতে যাওয়ার কথাও ভাবছেন পুনিত। পুলিশের কাছে জানিয়েও কোনও লাভ হয়নি বলে পুনিত জানায়। টি সিরিজের ব্যানারে রোমান্টিক কমেডি'অর্জুন পাতিয়ালা'সিনেমার মুখ্য ভূমিকায় অভিনয় করেছেন দিলজিৎ, কীর্তি শ্যানন।