Koffee With Karan Season 7: পাঠান আসছেন না, তবে আসবেন লাল সিং চাড্ডা, তেমনটাই জানালেন করণ জোহার

৭ই জুলাই থেকে ডিসনি প্লাস হটস্টারে শুরু হয়েছে জনপ্রিয় টক শো কফি উইথ করণ সিজন ৭। এই শোতে কারা আসছেন কবে আসছেন সেই নিয়ে দর্শকদের মধ্যে সবসময়ই একটা উত্তেজনা দেখা যায়। তবে দর্শকদের একটা খারাপ খবর শোনালেন করণ জোহার। আগের প্রায় প্রতি সিজনেই শাহরুখ খানের উপস্থিতি এই শো কে অন্য মাত্রা দিয়েছে, কিন্তু এবার পাঠানের শুটিং এ ব্যস্ত থাকায় এই টক শো তে দেখা যাবে না শাহরুখ কে। এতে একটু মুষড়ে পরেছে কিংখানের ভক্তরা। তবে এক খানের অনুপস্থিতি ঢেকে দেবে আরেক খানের উপস্থিতি. করণ জানিয়েছেন আমির খানের সাথে তাঁর কথা হয়েছে এবং তিনি শো তে আসার ব্যাপারে সম্মতি জানিয়েছেন।

এর আগে কফি উইথ করণে তিনবার হাজির হয়েছিলেন আমির খান । একবার তার প্রাক্তন স্ত্রী কিরণ রাওয়ের সাথে, আরেকবার তিনি একাই অতিথি হিসাবে ছিলেন এবং তৃতীয়বার তিনি এসেছিলেন তার দঙ্গল সিনেমা সহ অভিনেত্রী সানিয়া মালহোত্রা এবং ফাতিমা সানা শেখের সাথে।

২০২২ সালের অগাস্টে মুক্তি পাবে আমির খান অভিনীত লাল সিং চাড্ডা। প্রায় পাঁচ বছর পর পর্দায় আসছেন আমির। এদিকে শাহরুখ খানেরও পাঁচ বছর পর ২০২৩ এ মুক্তি পাবে পাঠান। ২০১৮ সালে তাঁর শেষ মুক্তিপ্রাপ্ত ছবি ছিল জিরো।  তাই সিনেমার পর্দায় দুই খানের টক্কর দেখার জন্য মুখিয়ে আছে দুই খানের ভক্তরা।