Karan Oberoi Rape Case: এক মাস জেলে কাটানোর পর জামিন পেলেন করণ, জানেন কেন ছা়ড় পেলেন!
এক মাস পর জামিনে মুক্ত করণ। (Photo Credits: File Photo)

মুম্বই, ৭ জুন: অভিনেতা করণ ওবেরয় (Karan Oberoi)-কে ধর্ষণ কাণ্ডে জামিন দিল মুম্বই হাইকোর্ট। ৫০ হাজার টাকার বিনিময়ে জামিন পেলেন ছোট পর্দার তারকা এই অভিনেতা। ধর্ষণ ও ধর্ষিত মহিলাকে ব্ল্য়াকমেলের অভিযোগে ভারতীয় দণ্ডবিধির ৩৭৬ ও ৩৮৪ ধারায় করণের বিরুদ্ধে অভিযোগ দায়ের হয়েছিল মুম্বইয়ের ওশিয়ারা পুলিশ স্টেশনে। এক মহিলার অভিযোগের ভিত্তিতে ৫মে করণকে গ্রেফতার হয়েছিলেন। এরপর বারবার জামিনের আবেদন করলেও ছাড়া পাচ্ছিলেন না 'স্বাভিমান' ,'জসসি জয়সি কোই নেহি'-র মত সিরিয়ালে অভিনয় করা এই বলিউড অভিনেতা।

গতকাল ধর্ষণের অভিযোগ আনা মহিলার আইনজীবীর এক মন্তব্যের পর করণ ওবেরয়ের জামিনের সম্ভাবনা তৈরি হয়েছিল। এক সংবাদমাধ্যমে প্রকাশিত অনুযায়ী, সেই মহিলার আইনজীবী বলে ফেলেন, করণের দোষ ততটা নেই।  আজ আদালতে সেই মহিলা করণের জামিনের বিরোধিতা করলেও দু পক্ষের আইনজীবীর যুক্তি শুনে করণকে জামিন দেওয়ার সিদ্ধান্ত নেন বিচারক। আরও পড়ুন- জ্যাকলিন ফার্নান্ডেজ দুই রূপে- মেক আপ নিয়ে সলমনের বাড়িতে, মেকআপ ছাড়া বাবার সঙ্গে

 

তাঁর বিরুদ্ধে ধর্ষণের অভিযোগ ওঠার পর করণ অভিযোগ তোলেন, ওই মহিলাকে তার বিরুদ্ধে চক্রান্ত করে এসব করছেন। দুজনের কথাবার্তার হোয়াটসআপ বার্তাও প্রকাশ্যে এনেছিলেন করণ। ২০১৬ সালে করণ ওবেরয়ের সঙ্গে ওই মহিলার সম্পর্ক তৈরি হয়েছিল। মডেলিংয়ের পাশাপাশি সেই মহিলা জ্য়োতিষী হিসেবেও কাজ করতেন। করণ তাঁকে বিয়ের প্রতিশ্রুতি দিয়ে নিজের ফ্ল্যাটে ডেকে ধর্ষণ করেন এবং ধর্ষণের ভিডিও শ্যুট করে সেটা ইন্টারনেটে ছড়িয়ে দেওয়ার হুমকি দেন। এমনকি তাঁকে ব্ল্যাকমেল করে করণ ওবেরয় টাকা আদায়েরও চেষ্টা করেন বলে দাবি ছিল অভিযোগকারিণীর।

১৯৯৫ সালে ‘স্বাভিমান’ ধারাবাহিক দিয়েই টেলিজগতে পা রাখেন তিনি। নিজের অভিনয় প্রতিভায় ভর করে এরপর  একের পর এক সিরিয়ালে সফলতার সঙ্গে কাজ করেন। সোনি টিভি-র সবচেয়ে বড় হিটো শো 'জাসসি জ্যায়সি কোই নেহি'-তে একটি চরিত্রে অভিনয় করে সবার নজর কাড়েন সুদর্শন অভিনেতা। এমনকি নেটফ্লিক্সের শো-তেও কাজ করেন। সব কিছুই মসৃণই এগোচ্ছিল করণের জীবনে। কিন্তু ধর্ষণের অভিযোগ আসার পর করণের জীবন তোলপাড় হয়ে গেল।