Nusrat Jahan: 'আমি সুস্থ আছি, ভালো আছি, কোনও রকম গুজবে কান দেবেন না'... বাড়ি ফিরে ভিডিও বার্তা নুসরত জাহানের
নুসরত জাহান (Photo Credits-Instagram)

কলকাতা, ২০ নভেম্বর: গত রবিবার রাত ৯.৩০ নাগাদ আচমকা শ্বাসকষ্ট শুরু হয় সাংসদ-অভিনেত্রী নুসরত জাহানের (Nusrat Jahan)। ইনহেলার ব্যবহার করার পরেও কোন কাজ হয়নি। ফলে এদিনই তড়িঘড়ি তাঁকে ভর্তি করা হয় বাইপাসের এক হাসপাতালে। চিকিৎসক সন্দীপ মণ্ডলের নেতৃত্বে একটি টিম তৈরি করে দ্রুত চিকিৎসা শুরু হয়। একদিন আইসিইউতে (ICU) রাখার পরই ছেড়ে দেওয়া হয় তাঁকে। নেত্রীর জন্য চিন্তার প্রহর কেটেছে তাঁর শুভাকাঙ্ক্ষীদের। হাসপাতাল থেকে বাড়ি ফিরেই তাই নিজের সুস্থ থাকার বার্তা পৌঁছে দিলেন তিনি। ভিডিও বার্তা (Video Message) দিয়ে জানিয়ে দিলেন, 'আমি সুস্থ আছি, ভালো আছি, কোনওরকম গুজবে কান দেবেন না'।

নুসরত জানিয়েছেন, সবার আর্শীবাদে তিনি এখন সম্পূর্ণ সুস্থ। চিকিৎসকেরা (Doctors) তাঁকে বেশ কিছুদিন বিশ্রাম নেওয়ার পরামর্শ দিয়েছেন। চিকিৎসকের পরামর্শ মেনেই তাই তারপরেই কাজে ফিরবেন তিনি। হাসপাতালের তরফে জানানো হয়, মাত্রাতিরিক্ত ওষুধ সেবনের ফলেই ড্রাগ অ্যালার্জি হয়েছে অভিনেত্রীর। এমনকী ফুলবাগান থানায় ড্রাগ (Drug) ওভারডোজের অভিযোগ দায়ের হওয়ার পর তাঁকে হাসপাতালে ভর্তি করা হয়। পরে অবশ্য জানানো হয় ডাস্ট অ্যালার্জি হয়েছে নুসরতের। যেখান থেকেই এত বাড়াবাড়ি। আরও পড়ুন: MP Nusrat Jahan Hospitalized: গুরুতর অসুস্থতা নিয়ে হাসপাতালে ভর্তি সাংসদ নুসরত জাহান; অতিরিক্ত ওষুধ নেওয়ার প্রভাব দাবি পরিবারের

 

View this post on Instagram

 

Thank you all for your wishes, prayers, calls & messages. ❤️

A post shared by Nusrat (@nusratchirps) on

 

চলতি সপ্তাহের ১৮ নভেম্বর থেকে পার্লামেন্টে (Parliament) শুরু হয়েছে শীতকালীন অধিবেশন (Winter Session)। সেখানে যোগ দেওয়ার কথা রয়েছে নুসরতের। রবিবার ছিল তাঁর স্বামীর জন্মদিন। নিখিলের (Nikhil Jain) জন্মদিনের উদ্দেশ্যেই একটি পার্টির আয়োজন করেছিলেন তিনি। সেই পার্টি চলাকালীনই অসুস্থ বোধ করেন তিনি। তাঁকে ভর্তি করা হয় হাসপাতালে। এরপরই গুজব ছড়ায় অত্যধিক ঘুমের ওষুধ খেয়ে আত্মহত্যার চেষ্টা করেছিলেন তিনি।