Kaun Banega Crorepati 14: কৌন বনেগা ক্রোড়পতি-১৪ র হটসিটে বসতে চান, জেনে নিন রেজিস্ট্রেশন প্রক্রিয়া
Kaun Banega Crorepati 14 (Photo Credits: Twitter)

বলিউড শাহেনশা অমিতাভ বচ্চনের সঞ্চালনায় Sony TV-র অন্যতম জন্মপ্রিয় ক্যুইজ শো "কৌন বনেগা ক্রোড়পতি-১৪" (Kaun Banega Crorepati 14) এখন শুরু হওয়ার অপেক্ষায় মুহূর্ত গুনছে। গত ২ এপ্রিল নির্মাতা সংস্থার তরফে একটি মজার প্রোমো প্রকাশের মাধ্যমে চলতি বছরের কৌন বনেগা ক্রোড়পতি ১৪ সিরিজের রেজিস্ট্রেশন শুরু হয়ে গেছে।

প্রোমোতে দেখা যাচ্ছে এক তরুণ দম্পতি বিরাট স্বপ্ন দেখছে। দেখতে দেখতে বছরের পর বছর পেরিয়ে গেল সেই দম্পতি এখন বার্ধক্যের দরজায়, কিন্তু তাদের স্বপ্ন সফল হয়নি। এর সঙ্গে ভয়েস ওভারে অমিতাভ বলছেন, "স্বপ্ন দেখে খুশি হয়ে যাবেন না। ওই স্বপ্নপূরণের জন্য ফোন করুন। ৯ এপ্রিল রাত ৯ টা থেকে শুরু হচ্ছে আমার প্রশ্ন আর আপনাদের KBC রেজিস্ট্রেশন।" গতবারের মতো এবারেও KBC-র রেজিস্ট্রেশন ডিজিটালি হবে।

KBC-14 তে কী করে নাম নথিভুক্ত করবেন

৯ এপ্রিল রাত ৯টায় ফোন করুন আর অমিতাভ বচ্চনের করা প্রশ্নের উত্তর দিয়ে কৌন বনেগা ক্রোড়পতি-১৪-র মঞ্চে আসারা সুযোগ জিতে নিন। যাঁর কাছে TV নেই তিনি SonyLIV App-এ একই সময়ে প্রশ্নে উত্তর দেওয়ার সুযোগ পাবেন। প্রতিবছরর মতো এবারেও KBC-র হটসিটে পৌঁছতে হলে রেজিস্ট্রেশন, স্ক্রিনিং, অনলাইন অডিশন ও ইন্টারভিউ-র মতো প্রক্রিয়ার মধ্যে দিয়েই যেতে হবে।

২হাজার সাল থেকে Son TV জুড়ে রাজ করছে কৌন বনেগা ক্রোড়পতি। তিন নব্বর সিজন ব্যতীত বাকি সবগুলির সঞ্চালকের ভূমিকায় থেকেছেন অমিতাভ বচ্চন। এবারও তার ব্যাতিক্রম হচ্ছে না। আমজনতা ছাড়াও KBC- র মঞ্চে এসেছেন ক্রিকেটার, সেলিব্রিটি, সমাজকর্মী।