Justin Beiber's Face Paralysed: বিরল স্নায়বিক রোগে আক্রান্ত, মুখের ডান দিক পক্ষাঘাত হয়ে গেল জাস্টিন বিবারের
Justin Beiber's Face Paralysed (Photo: ANI)

ওয়াশিংটন, ১১ জুন: বিরল ভাইরাল রোগে আক্রান্ত আমেরিকান সংগীত শিল্পী জাস্টিন বিবার (Justin Beiber)। ভাইরাসের কবলে পড়ে মুখের ডান দিক পক্ষাঘাত (Paralysed) হয়ে গিয়েছে তাঁর। এই রোগের নাম রামসে হান্ট সিন্ড্রোম (Ramsay Hunt syndrome)। ২৮ বছর বয়সি পপ গায়ক ইনস্টাগ্রামে এক ভিডিও বার্তায় নিজেই একথা জানিয়েছেন।

বিবার ঘোষণা করেছেন যে তিনি কাজ থেকে সামরিক বিরতি নেবেন। কারণ তাঁর সেরে ওঠার জন্য সময় প্রয়োজন। ভক্তদের কাছে ক্ষমা চেয়ে বলেছেন যে তাঁর অবস্থা বেশ গুরুতর এবং এই কারণেই সাম্প্রতিক সময়ে কয়েকটি শো বাতিল করা হয়েছিল। ভিডিওতে জাস্টিন বলেন, “যেমন আপনারা দেখতে পাচ্ছেন, এই চোখ বন্ধ হচ্ছে না, আমি আমার মুখের এক পাশ দিয়ে হাসতে পারি না, এই নাসারন্ধ্রটি নড়ছে না। সুতরাং, আমার মুখের এই পাশে সম্পূর্ণ পক্ষাঘাত রয়েছে। সুতরাং যারা আমার পরবর্তী শো বাতিলের কারণে হতাশ তাদের জানাচ্ছি যে আমি এখ শারীরিকভাবে শো করতে সক্ষম নই। রোগটা বেশ গুরুতর, আপনারা দেখতে পাচ্ছেন।" আরও পড়ুন: Salman Khan: সলমন খানকে হুমকি, চিন্তায় অভিনেতার অসংখ্য অনুরাগী

 

View this post on Instagram

 

A post shared by Justin Bieber (@justinbieber)

রামসে হান্ট সিন্ড্রোম হল একটি বিরল স্নায়বিক ব্যাধি যা মুখের স্নায়ুর পক্ষাঘাত এবং কান বা মুখকে প্রভাবিত করে। এর উপসর্গ হল ফুসকুড়ি।