Aryan Khan: ডেডলাইন বিকেল সাড়ে ৫টা! তাহলে আজই জেল থেকে ছাড়া পাবেন আরিয়ান খান
Aryan Khan, Shah Rukh Khan's Son (Photo Credit: Instagram)

মুম্বই, ২৯ অক্টোবর: আজই জেল থেকে ছাড়া পেতে পারেন অভিনেতা শাহরুখ খানের ছেলে আরিয়ান খান (Aryan Khan )। আজ বিকেল সাড়ে ৫টার মধ্যে 'রিলিজ অর্ডার' (Release Order) জেল কর্তৃপক্ষের হাতে পৌঁছলেই মুক্তি পাবেন আরিয়ান। তবে সেটা যদি না হয়, তবে নিয়ম অনুযায়ী শাহরুখ পুত্রকে আরও একটি রাত জেলে কাটাতে হবে। প্রমোদতরীতে মাদক মামলায় গতকালই আরিয়ান খান, আরবাজ মার্চান্ট ও মুনমুন ধামেচাকে জামিন দিয়েছে বম্বে হাইকোর্ট (Bombay High Court)। ইতিমধ্যেই আরিয়ান-সহ বাকিরা ২৪ দিন জেলে কাটিয়েছেন। এনসিবি (Narcotics Control Bureau) আরিয়ান খান এবং অন্যদের বিরুদ্ধে মাদক ব্যবসার সঙ্গে জড়িত থাকার অভিযোগ এনেছে।

জেল থেকে বের করার আগে কয়েকটি সরকারি কাজ করতে হবে। প্রথমে বম্বে হাইকোর্ট থেকে জামিনের রায়ের কপি বিশেষ মাদকবিরোধী আদালতে জমা দিতে হবে। এই বিশেষ আদালত একটি 'রিলিজ অর্ডার' জারি করবে, যাতে আরিয়ান খানের দেওয়া জামিনের অর্থের পরিমাণও লেখা থাকবে। এই 'রিলিজ অর্ডার' তারপর আর্থার রোড জেলের (Arthur Road Jail) বাইরে 'বেইল বক্সে' জমা করা হবে। এই বাক্সটি দিনে তিনবার খোলা হয়, সকাল, বিকেল এবং সন্ধ্যায়। আরিয়ান খানকে আজই ছাড়া পেতে হলে বিকেল সাড়ে ৫টার মধ্যে 'রিলিজ অর্ডার' ওই বক্সে জমা দিতে হবে। আরও পড়ুন: Sameer Wankhede: 'আরিয়ানদের রেভ পার্টি থেকে বন্ধু কাশিম খানকে গ্রেফতার করা হয়নি', মহা মন্ত্রীর অভিযোগ ওড়ালেন সমীর ওয়াংখেড়ে

মুনমুন ধামেচার আইনজীবী কাশিফ খান দেশমুখ বলেন, আমরা আশা করছি যে বিকাল ৩টের পরে আমরা 'রিলিজ অর্ডার' পাব। আশা করি, যদি আমরা বিকাল সাড়ে ৪টের মধ্যে পাই, তবে কাগজপত্র প্রস্তুত করার জন্য আমাদের পর্যাপ্ত সময় রয়েছে। তারপরে আমরা জেল কর্তৃপক্ষের কাছে যাব এবং আজই তাদের বের করে আনব।"