Sameer Wankhede: 'আরিয়ানদের রেভ পার্টি থেকে বন্ধু কাশিম খানকে গ্রেফতার করা হয়নি', মহা মন্ত্রীর অভিযোগ ওড়ালেন সমীর ওয়াংখেড়ে
Sameer Wankhede (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ২৯ অক্টোবর: ৩ অক্টোবর গোয়াগামী (Goa) প্রমোদতরীতে আন্তর্জাতিক মাদক (Drug)  মাফিয়া হাজির ছিলেন তাঁর বান্ধবীকে নিয়ে। তা সত্ত্বেও তাঁকে গ্রেফতার করা হয়নি। এমনই অভিযোগ করেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। পাশাপাশি প্রমোদতরীতে রেভ পার্টির আয়োজন করেন কাশিম খান নামে এক ব্যক্তি। সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) বন্ধু হওয়ায়, কাশিম খানকে গ্রেফতার করেনি এনসিবি। নবাব মালিকের ওই অভিযোগকে কার্যত উড়িয়ে দিলেন এনসিবির মুম্বইয়ের জোনাল ডিরেক্টর সমীর ওয়াংখেড়ে।

এনসিবি (NCB) ডিরেক্টর বলেন, মিথ্যে অভিযোগের বিষয়ে তিনি কোনও মন্তব্য করতে চান না। আইন নিজেরি পথে চলবে বলেও পালটা মন্তব্য করেন সমীর ওয়াংখেড়ে। কাশিম খান তাঁর বন্ধু বলেই তাঁকে গ্রেফতার করা হয়নি। এই অভিযোগের সত্যতা নেই বলে জানান সমীর ওয়াংখেড়ে।

আরও পড়ুন:  Nawab Malik: 'ইউপিহুড তৈরি করতে বলিউডকে বদনাম করা হচ্ছে', বিজেপির বিরুদ্ধে তোপ মহা মন্ত্রীর

প্রসঙ্গত ২৮ অক্টোবর বম্বে হাইকোর্টের তরফে শাহরুখ (Shah Rukh Khan) পুত্র আরিয়ান খানের (Aryan Khan) জামিন মঞ্জুর করা হয়। জামিন পেলে আরিয়ান খান নিজের প্রভাব খাটিয়ে তথ্য প্রমাণে বিকৃতি ঘটাতে পারেন। এমন দাবি করেশাহরুখ তনয়ের জামিনেের তীব্র বিরোধিতা করে এনসিবি। তবে প্রাক্তন অ্যার্টনি জেনারেল মুকুল রোহতগির জোরদার সওয়াল জবাবের পর শেষ পর্যন্ত জামিন পান আরিয়ান খান।