Nawab Malik: 'ইউপিহুড তৈরি করতে বলিউডকে বদনাম করা হচ্ছে', বিজেপির বিরুদ্ধে তোপ মহা মন্ত্রীর
Nawab Malik (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ২৯ অক্টোবর: সবে সবে জামিন পেয়েছেন আরিয়ান খান (Aryan Khan)। শাহরুখ (ShahRukh Khan) তনয়ের জামিনের পর কয়েক ঘণ্টা কাটতে না কাটতেই এবার ফের এনিসিবি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোপ দাগলেন মহারাষ্ট্রের মন্ত্রী নবাব মালিক (Nawab Malik)।

শুক্রবার সাংবাদিকদের মুখোমুখি হয়ে নবাব মালিক বিজেপির (BJP) বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন। তিনি বলেন, সম্প্রতি যোগী আদিত্যনাথ (Yogi Adityanath) এসেছিলেন মুম্বইতে (Mumbai)। নয়ডায় ফিল্মসিটি তৈরি করতে উদ্যোগ নেওয়া হয়েছে উত্তরপ্রদেশ সরকারের তরফে। বলিউডের বদনাম করে, যদি কেউ 'ইউপিহুড' বানাতে চান, তাহলে তিনি সফল হবেন না বলে মন্তব্য করেন নবাব মালিক।

মহারাষ্ট্রের সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী বলেন, সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) স্ত্রী ক্রান্তি রেধকর (Kranti Redkar) উদ্ভব ঠাকরের সঙ্গে দেখা করতে সময় চেয়েছেন। ক্রান্তি রেধকর বলেন, তাঁরা মারাঠি। তা সত্ত্বেও কেন তাঁদের মর্যাদাহানি করা হচ্ছে। সমীর ওয়াংখেড়ের স্ত্রীর দাবির প্রেক্ষিতে পালটা দাবি করেন নবাব মালিক।

আরও পড়ুন: Sameer Wankhede: ছত্রপতি শিবাজীর রাজ্যে মহিলাদের মর্যাদাহানি, মহা মুখ্যমন্ত্রীকে চিঠি সমীর ওয়াংখেড়ের স্ত্রীর

তিনি বলেন, গত ৭০ বছর ধরে তাঁরা মহারাষ্ট্রে বসবাস করছেন। তাহলে তাঁরা কি মারাঠি নন? সমীর ওয়াংখেড়েকে ব্যবহার করে মহারাষ্ট্র এবং মারাঠিদের অপমান করা হচ্ছে, বলিউডকে বদনাম করার অহরহ চেষ্টা চলছে বলেও ফের তোপ দাগতে দেখা যায় নবাব মালিককে।

প্রসঙ্গত ৩ অক্টোবর গোয়াগামী প্রমোদতরী থেকে শাহরুখ পুত্র আরিয়ানের গ্রেফতারির পর থেকে এনসিবির বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন নবাব মালিক। ওই প্রমোদতরীতে আন্তর্জাতিক মাদক মাফিয়া তাঁর বান্ধবীকে নিয়ে হাজির ছিলেন। তা সত্ত্বেও তাঁকে গ্রেফতার করা হয়নি। আন্তর্জাতিক মাদক মাফিয়াকে গ্রেফতার না করে কেন আরিয়ান খানদের গ্রেফতার করা হল, তা নিয়ে প্রশ্ন তোলেন নবাব মালিক। যা নিয়ে কার্যত শোরগোল শুরু হয়ে যায় প্রায় গোটা দেশ জুড়ে।