Sameer Wankhede: ছত্রপতি শিবাজীর রাজ্যে মহিলাদের মর্যাদাহানি, মহা মুখ্যমন্ত্রীকে চিঠি সমীর ওয়াংখেড়ের স্ত্রীর
Sameer Wankhede, Kranti Redkar (Photo Credit: Twitter/ANI)

মুম্বই, ২৮ অক্টোবর: মহিলাদের মর্যাদাহানি করা হচ্ছে ছত্রপতি শিবাজী মহারাজের রাজ্যে। এবার এমনই অভিযোগ করলেন এনসিবি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের (Sameer Wankhede) স্ত্রী ক্রান্তি রেধকর ওয়াংখেড়ে।

সংবাদ সংস্থা এএনআইয়ের সাক্ষাৎকারে ক্রান্তি রেধকর বলেন, মহারাষ্ট্রের মুখ্যমন্ত্রী উদ্ভব ঠাকরেকে (Uddhav Thackeray) এ বিষয়ে অনুরোধ জানিয়েছেন। তাঁর কাছে সময় চেয়েছেন দেখা করতে। তবে মহারাষ্ট্রের (Maharashtra CM) মুখ্যমন্ত্রীর তরফে এ বিষয়ে এখনও পর্যন্ত এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি। ছত্রপতি শিবাজী মহারাজের রাজ্যে মহিলাদের মর্যাদাহানি করা হচ্ছে। বালাসাহেব ঠাকরে জীবিত থাকলে, মহিলাদের এমন অবমাননা কখনও মেনে নিতেন না বলেও মন্তব্য করেন ক্রান্তি রেধকর।

 

আরও পড়ুন:  Uttar Pradesh: 'পাকিস্তানের জয়ে উচ্ছ্বাস', দেশদ্রোহিতার অভিযোগে আগ্রায় আটক ৩ কাশ্মীরি পড়ুয়া

আরিয়ান খান মাদক মামলা (Aryan Khan Drug Case) শুরুর পর এনসিবি ডিরেক্টর সমীর ওয়াংখেড়ের বিরুদ্ধে তোপ দাগতে শুরু করেন মহারাষ্ট্রের সংখ্যালঘু উন্নয়নমন্ত্রী নবাব মালিক (Nawab Malik)। কখনও সমীর ওয়াংখেড়ে জন্মসূত্রে মুসলিম বলে দাবি করেন নবাব মালিক। কখনও সমীর ওয়াংখেড়ের প্রকৃত নাম সমীর দাউদ ওয়াংখেড়ে বলে দাবি করেন তিনি।

শুধু তাই নয়, সমীর ওয়াংখেড়ে এবং তাঁর প্রথম স্ত্রী শবনম কুরেশির 'নিকাহর' ছবি শেয়ার করেন তিনি। যা নিয়ে শেষ পর্যন্ত মুখ খোলেন সমীর ওয়াংখেড়ে। তিনি বলেন, তিনি উর্দু ভাষা জানেন না। মায়ের ইচ্ছায় তিনি শবনমের সঙ্গে নিকাহ সেরেছিলেন। তাঁর প্রয়াত স্ত্রীর উল্লেখ করে কাদা ছড়ানো হচ্ছে বলেও অভিযোগ করেন এনসিবি ডিরেক্টটর সমীর ওয়াংখেড়ে।