Shagufta Ali: ক্যানসারে আক্রান্ত শগুফতা অর্থ সঙ্কটে, অভিনেত্রীকে ৫ লক্ষের চেক মাধুরীর
পাশে দাঁড়ালেন মাধুরী

মুম্বই, ৯ জুলাই: শগুফতা আলিকে ৫ লক্ষের চেক দিলেন মাধুরী দিক্ষীত ( Madhuri Dixit)। 'ডান্স দিওয়ানে থ্রি' (Dance Deewane 3) নামে একটি জনপ্রিয় রিয়্যালিটি শোয়ের তরফে ওই অর্থ তুলে দেওয়া হয় শগুফতা আলির হাতে।

জনপ্রিয় ওই রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে শগুফতা আলির (Shagufta Ali) হাতে যখন ৫ লক্ষের চেক তুলে দেওয়া হয়, তখন চোখে জল ধরে রাখতে পারেনিন মাধুরী দিক্ষীত, ভারতী সিং, অনিল কাপুররা। বছরের পর বছর ধরে ইন্ডাস্ট্রিতে থাকার পরও একজন জনপ্রিয় শিল্পীর কীভাবে এই ধরনের অর্থকষ্টে ভুগতে হয়, তা নিয়ে অনেকের মনেই প্রশ্ন জাগতে শুরু করে।

দেখুন সেই ভিডিয়ো....

 

 

View this post on Instagram

 

সম্প্রতি টেলিভিশনের জনপ্রিয় অভিনেত্রী শগুফতা আলি জানান, গাড়ি, গয়না বিক্রি করেও নিজের চিকিৎসা এবং সংসারের খরচ তিনি চালাতে পারছেন না। নিজের ক্যানসারের চিকিৎসা থেকে শুরু করে মা এবং বোনের মেয়ের খরচ চালাতে পারছেন না। এত বছর ইন্ডাস্ট্রিতে কাজ করেও, গত ৪ বছর ধরে তিনি সেভাবে কিছু করতে পারছেন না। যার ফলে তাঁর এই অবস্থা বলে জানান শগুফতা।

আরও পড়ুন: Sonia Gandhi: দিলীপ কুমারের মৃত্যুর পর সায়রার পাশে সোনিয়া, পাঠালেন চিঠি

বর্তমানে তাঁর এমন অবস্থা যে বিক্রি করার মতো আর হাতে কিছু নেই। ফলে সোনু সুদের কাছেও তিনি আবেদন করেছিলেন সাহায্যের জন্য। তবে সোনু সুদের স্বেচ্ছাসেবী সংস্থা আর্থিকভাবে তাঁকে সাহায্য করতে পারবে না বলে জানায়। ফলে সেখান থেকেজও শগুফতা আলিকে খালি হাতেই ফিরতে হয় বলে জানান অভিনেত্রী।