Salman Khan : গরিবের 'মসিহা', কোভিড যোদ্ধাদের জন্য খাবার গোছাচ্ছেন সলমন খান
খাবার গোছাচ্ছেন সলমন খান

মুম্বই, ২৬ এপ্রিল : কোভিডের সঙ্গে লড়াই করছে গোটা দেশ। দিল্লি (Delhi), মহারাষ্ট্র, কর্ণাটক, পশ্চিমবঙ্গ, উত্তরপ্রদেশ (UP), একের পর এক রাজ্যে করোনায় আক্রান্তের সংখ্যা হু হু করে বাড়ছে। যার মধ্যে দিল্লির অবস্থা ভয়াবহ। দিল্লিতে একের পর এক মৃত্যু এবং গণচিতার ছবি প্রকাশ্যে আসতেই, চোখে জল দেশবাসীর। এসবের মধ্যেই এবার ফ্রন্টলাইন ওয়ার্কারদের (Frontline Workers) জন্য মাঠে নামলেন সলমন খান।

ফ্রন্টলাইন ওয়ার্কারদের জন্য খাবারের ব্যবস্থা করছেন সলমন খান (Salman Khan)। নিজে দাঁড়িয়ে থেকে ফ্রন্টলাইন ওয়ার্কারদের জন্য খাবার গোছাতে দেখা যায় বলিউড (Bollywood) সুপারস্টারকে। টিম সলমন খান দাঁড়িয়ে থেকে খাবারের প্যাকেট গোছাতে শুরু করেন ফ্রন্টলাইন ওয়ার্কারদের জন্য। যে ছবি প্রকাশ্যে আসতেই ফের বলিউড ভাইজানের প্রশংসায় পঞ্চমুখ হয়ে ওঠেন প্রত্যেকে।

আরও পড়ুন : COVID 19 : 'ক্ষমার অযোগ্য', করোনা পরিস্থিতিতে মোদীর বিরুদ্ধে বিস্ফোরক সায়নী ঘোষ

দেখুন...

 

লকডাউনের (Lockdown) সময় সলমন খানকে দেখা যায়, অসহায়দের পাশে দাঁড়াতে। লকডাউনের সময় সলমন কখনও নিজের ইন্ডাস্ট্রির কর্মীদের পাশে দাঁড়ান, তেমনি মুম্বইয়ের রাস্তায় খাবার বিলি করতে দেখা যায় বিয়িং হিউম্যানের গাড়িকে। এবারও দুর্যোগের সময় ফের এগিয়ে এলেন গরিবের 'মসিহা'। নিজে দাঁড়িয়ে থেকে কোভিড যোদ্ধাদের জন্য খাবার গোছাতে দেখা গেল অভিনেতাকে (Actor)।

এদিকে সম্প্রতি মুক্তি পায় সলমন খানের 'রাধে' (Radhe)। পরিচালক প্রভুদেবার ওই সিনেমায় সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন সোনু সুদ এবং দিশা পাটানি (Disha Patani)। শুধু তাই নয়, রাধে-তে সলমনের সঙ্গে দিশার লিপলক নিয়ে জোর চর্চা শুরু হয়েছে সামাজিক মাধ্যমে।