COVID 19 : 'ক্ষমার অযোগ্য', করোনা পরিস্থিতিতে মোদীর বিরুদ্ধে বিস্ফোরক সায়নী ঘোষ
ছবি ইনস্টাগ্রাম

কলকাতা, ২৪ এপ্রিল : 'করোনার ভ্যাকসিনের (Corona Vaccine) অভাব এবং অক্সিজেনের অপ্রতুলতার জন্য আপনি দায়ি। আপনি ক্ষমার আযোগ্য। ভারতবর্ষ কখনও আপনাকে ক্ষমা করবে না। কখনও ভুলবে না এই কথা।' গোটা দেশে জুড়ে করোনার দ্বিতীয় ঢেউ যখন ভয়ঙ্কর রূপ ধারন করেছে, সেই সময় এভাবেই প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে আক্রমণ করলেন তৃণমূল কংগ্রেসের (TMC) তারকা প্রার্থী সায়নী ঘোষ।

নিজের ট্যুইটার হ্যান্ডেলের মাধ্যমে প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীর (Narendra Modi) বিরুদ্ধে ক্ষোভ উগরে দেন আসানসোল দক্ষিণের তৃণমূল কংগ্রেসের এই প্রার্থী। গোটা দেশ জুড়ে করোনার দ্বিতীয় ঢেউ যেভাে ভয়ঙ্কর রূপ নিয়ছে,তাতে মানুষ অক্সিজেনের অভাবে ধুকতে শুরু করেছেন। আর এর জন্য 'প্রধানমন্ত্রীই দায়ি' বলে কার্যত কড়া ভাষায় আক্রমণ করেন সায়নী (Saayoni Ghosh)।

ক্ষোভ উগরে দেন সায়নী

পাশাপাশি 'মোদী হটাও দেশ বাঁচাও' এবং 'উই কান্ট ব্রিদ' বলেও ওই ট্যুইটের সঙ্গে হ্যাশট্যাগ জুড়ে দিতে দেখা যায় টলিউডের এই জনপ্রিয় অভিনেত্রীকে।

আরও পড়ুন : COVID 19: 'যেখানে অক্সিজেন পাবেন নিয়ে যান', হু হু করে কেঁদে ফেললেন দিল্লির চিকিৎসক

করোনার দ্বিতীয় ঢেউকে সামলে, কীভাবে কোভিড রোগীকে সুস্থ করে তোলা যায়, সে বিষয়ে একের পর এক জরুরি ভিত্তিতে বৈঠক করছেন প্রধানমন্ত্রী। করোনা রোগীদের প্রাণ বাঁচাতে অক্সিজেনের পর্যাপ্ত যোগান বজায় রাখতে কী পদক্ষেপ করা হচ্ছে, শনিবারও সে বিষয়ে একটি উচ্চ পর্যায়ের বৈঠকে বসেন প্রধানমন্ত্রী। পাশাপাশি জার্মানি থেকে আগামী এক সপ্তাহের মধ্যে অক্সিজেন ট্যাঙ্কার উড়িয়ে নিয়ে এসে আপৎকালীন পরিস্থিতি সামাল দেওয়া হবে বলেও আশ্বাস দেওয়া হয়েছে কেন্দ্রের তরফে।