Dhanush-Aishwaryaa: বিচ্ছেদের আগে ধনুষকে পাশে নিয়ে নিজেকে 'গর্বিত স্ত্রী' বলেন রজনী কন্যা ঐশ্বর্যা
Rajnikanth, Aishwaryaa, Dhanush (Photo Credit: Instagram)

মুম্বই, ১৮ জানুয়ারি:  এবার ভাইরাল ধনুষ এবং ঐশ্বর্যার (Aishwaryaa)একটি পুরনো ছবি। যেখানে ঐশ্বর্যা এবং ধনুষের (Dhanush) সঙ্গে দেখা যায় সুপারস্টার রজনীকান্তকে (Rajinikanth)। বাবা এবং স্বামীর সঙ্গে হাজির হয়ে 'দে আর মাইন। প্রাউড ডটার,  প্রাউড ওয়াইফ' বলে নিজের স্টেটাস শেয়ার করেন ঐশ্বর্যা। ধনুষ এবং ঐশ্বর্যার সেই পুরনো ছবি এবং তার ক্যাপশন প্রকাশ্যে আসতেই তা হু হু করে ভাইরাল হয়ে যায়। কয়েক মাস আগে পর্যন্ত ধনুষ এবং ঐশ্বর্যা নিজেদের সুখী দম্পতি বলে দাবি করতেন, হঠাৎ কী হল যে তাঁরা বিচ্ছেদের সিদ্ধান্ত নিলেন বলে প্রশ্ন তোলেন অনেকে।

দেখুন...

 

 

View this post on Instagram

 

সোমবার রাতে আচমকাই ধনুষ নিজের সোশ্যাল হ্যান্ডেল থেকে একটি স্টেটাস শেয়ার করেন। যেখানে ধনুষ জানান, ১৮ বছর একসঙ্গে পথ চলার পর তিনি এবং ঐশ্বর্যা বিচ্ছেদের সিদ্ধান্ত নিয়েছেন। এই ১৮ বছরে অনেক স্মৃতি তাঁদের একে অপরের সঙ্গে জড়িয়ে রেখেছে। দুই সন্তানের বাবা-মা হিসেবে এখন থেকে পৃথকভাবে পথ চলাই শ্রেয় বলে তাঁরা মনে করেন। প্রেস বিবৃতিতে এমনই জানান ধনুষ। ঐশ্বর্যা এবং ধনুষের বিচ্ছেদের খবর প্রকাশ্যে আসতেই তাঁদের অসংখ্যা অনুরাগীর মন ভেঙে যায়।

আরও পড়ুন:  Ira Khan: 'ইরাকে স্পর্শ করবেন না', আমির কন্যার প্রেমিককে কড়া সতর্কতা

ধনুষ বিচ্ছেদের ঘোষণা করলেও, ঐশ্বর্যার ইনস্টাগ্রাম প্রোফাইলে এখনও তাঁর নাম জ্বল জ্বল করছে। সামান্থা, নাগার পর ফের জনপ্রিয় দক্ষিণী দম্পতির বিচ্ছেদের খবরে মন খারাপ তাঁদের অনুরাগীদের।