Vicky Kaushal’s Uri: ২৬ ডিসেম্বর আরও একবার বড় পর্দায় মুক্তি পাবে ভিকি কৌশলের উরি
Vicky Kaushal in Uri: The Surgical Strike (Photo Credits: Twitter)

১১ জানুয়ারি, ২০১৯। বড়পর্দায় মুক্তি পেয়েছিল উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক (Uri: The Surgical Strike)। বক্স অফিস কাঁপিয়ে দিয়েছিল ভিকি কৌশলের ছবিটি। ছবিটির পরিচালনায় ছিলেন আদিত্য ধর (Aditya Dhar), এটিই ছিল তাঁর প্রথম ছবি। মেজর বিহান সিং শেরগিলের চরিত্রে ভিকি কৌশলের অভিনয় গায়ে কাঁটা দিয়েছিল দর্শকদের। আরও একবার ছবিটি বড় পর্দায় দেখার সুযোগ মিলতে চলেছে দর্শকদের। ২৬ জানুয়ারি প্রজাতন্ত্র দিবস উপলক্ষ্যে বড় পর্দায় মুক্তি পাবে ছবিটি। কোভিড পরবর্তী পরিস্থিতিতে কয়েক মাস আগেই খুলেছে সিনেমাহল। আশা করা হচ্ছে, উরি-র 'জোশ' আরও একবার নজরে আসবে সিনেমা হলে। আরও পড়ুন: Netaji Jayanti 2021: কলকাতা সহ ৪টে জায়গাকে দেশের রাজধানী করা হোক, নেতাজির জন্মদিন পালনের অনুষ্ঠানে দাবি মমতা বন্দ্যোপাধ্যায়ের

Uri: The Surgical Strike ছবির নির্মাতারা একটি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। #RepublicDay হ্যাশট্যাগ দিয়ে পোস্টটি শেয়ার করে তারা। তারা লেখেন, "আমাদের দেশের দেশপ্রেমিকদের শ্রদ্ধা জানানোর জন্যই এই উদ্যোগ। উরি: দ্য সার্জিকাল স্ট্রাইক ছবিটি আরও একবার আপনাদের জন্য আপনাদের কাছের সিনেমাহলে।" কোন কোন সিনেমাহলে পুনরায় মুক্তি পাচ্ছে ছবিটি, সেটির একটি তালিকাও প্রকাশ করেছেন ছবির নির্মাতারা।

সোশ্যাল মিডিয়ার পোস্ট -

পাঁচ মাসের কঠিন মিলিটারি ট্রেনিং হয় ভিকি কৌশলের। এরপর শুরু হয়েছিল সিনেমার শুটিং। ছবিটিতে অভিনয়ে রয়েছেন পরেশ রাওয়াল, ইয়ামি গৌতম, মোহিত রায়না এবং কীর্তি কুলহারি।