Lyricist Anwar Sagar Dies: প্রয়াত 'ওয়াদা রাহা সানম' খ্যাত গীতিকার আনওয়ার সাগর
আনওয়ার সাগর (Photo Credits: Twitter)

‘ওয়াদা রাহা সানম’ গানটা মনে পড়ে? চলে গেলেন বলিউডের বর্ষীয়ান গীতিকার আনওয়ার সাগর (Anwar Sagar)। বুধবার মুম্বইয়ের কোকিলাবেন হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন এই প্রখ্যাত সুরকার। তবে তাঁর মৃত্যুর কারণ এখনও জানা যায়নি। বলিউডের সংগীত পরিচালক নাদিম শ্রাবণ, রাজেশ রোশন, যতিন ললিত, অনু মালিকের সঙ্গে কাজ করেছেন এই গীতিকার। আট ও নয়ের দশকে বি-টাউনের একটা সুপরিচিত নাম হল আনওয়ার সাগর।

ইয়ারানা, সালামি, আ গলে লাগ যা, বিজয় পথ-এর মতো সিনেমার কালজয়ী গানগুলির জন্য দর্শক আনওয়ার সাগরকে বহুদিন মনে রাখবে। করিশ্মা কাপুর রাহুল রায় অভিনীত স্বপ্নে সাজান কি ছবির ইয়ে দুয়া হ্যায় মেরি গানটিও আনওয়ার সাগরের লেখা। তবে অক্ষয় কুমার আয়েষা জুলকা অভিনীত খিলাড়ি ছবির ওয়াদা রাহা সানম গানটি আনওয়ার সাগরকে জনপ্রিয়তার শিখরে পৌঁছে দিয়েছিল। আরও পড়ুন-South Korea: করোনা আক্রান্তদের জন্য অ্যান্টি ভাইরাল ড্রাগ রেমডেসিভিরের অনুমোদন দক্ষিণ কোরিয়ার

২০২০ গোটা বিশ্বের কাছেই একটা দুঃখের বছরষ একই সঙ্গে বলিউডের কাছেও। একে একে নিভিছে দেউটি। দুদিন আগেই প্রখ্যাত সুরকার ওাজিদ খানের মৃত্যু হয়েছে। এবার চলে গেলেন গীতিকার আনওয়ার সাগর।