Vivaan Shah: এবার করোনা আক্রান্ত নাসিরুদ্দিন শাহর পুত্র ভিভান, রয়েছেন হোম আইসোলেশনে
ভিভান ও নাসিরুদ্দিন শাহ (Photo Credits: Twitter)

এবার করোনায় আক্রান্ত হলেন বলিউডের প্রবীণ অভিনেতা নাসিরুদ্দিন শাহর ছেলে নবাগত ভিভান শাহ (Vivaan Shah)। তাঁকে শেষবার অভিনয় করতে দেখা গিয়েছে ‘A Suitable Boy’ নামের ছয় পর্বের একটি সিরিজে। সংবাদ মাধ্যম টাইমস অফ ইন্ডিয়াকে নিজের করোনাপজিটিভ রিপোর্ট নিশ্চিত করেছেন ভিভান শাহ। তিনি বলেন, “হ্যাঁ করোনাভাইরাস পজিটিভ হওয়ায় আমি সুস্থ নই।” গত সপ্তাহ থেকেই একের পর এক উপসর্গ দেখা দেওয়ায় তখন থেকেই অসুস্থ ভিভান। বাড়িতেই কোয়ারেন্টাইনে থেকে দ্রুত সুস্থ হওয়ার চেষ্টা চালিয়ে যাচ্ছেন এই তরুণ অভিনেতা। ইন্ডাস্ট্রির অনেক অভিনেতা অভিনেত্রীই এখনও পর্যন্ত নভেল করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন। সমস্তরকম সুরাক্ষা বলয় ও নিরাপত্তা সংক্রান্ত প্রোটোকল মেনেও কোভিড থেকে রেহাই পাননি বহু বলি সেলেব। আরও পড়ুন-Coronavirus Cases In India: ভারতে করোনার বলি ১ লাখ ২৩ হাজার ৯৭ জন, আক্রান্তের সংখ্যা ছাড়ালো ৮২ লাখ

এই তালিকায় রয়েছেন কণিকা কাপুর, অর্জুন কাপুর, মালাইকা অরোরা, অমিতাভ বচ্চন, অভিষেক বচ্চন, ঐশ্বর্যা রাই বচ্চন, তাঁদের মেয়ে আরাধ্যা, জেনেলিয়া ডিসুজা, পূরব কোহলি, পার্থ সামথান, সতীশ শাহ-সহ আরও অনেক সেলেবই মারণ ভাইরাসে বিদ্ধ হয়েছেন। টেলি তারকাও করোনার কোপ থেকে রেহাই যে পাননি তা বলাই বাহুল্য।

অন্যদিকে নাসিরুদ্দিন শাহর ছেলে ভিভানের অভিনয়ে ডেবিউ ছবি ‘সাত খুন মাফ’। এখানে ছিলেন অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া জোনাস। ফারাহ খানের পরিচালিত ‘হ্যাপি নিউ ইয়ার’ ছবিতে একঝাঁক সুপারস্টারের সঙ্গে ছিলেন ভিভান শাহ। ‘কোট’ নামের আরও একটি ছবিতে শুটিংয়ের প্রস্তুতি নিচ্ছিলেন তিনি। আমরা ভিভান শাহ-র দ্রুত সুস্থতা কামনা করি।